AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ইংল্যান্ড-স্কটল্যান্ড ম্যাচ পরিত্যক্ত


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০১:৩১ এএম, ৫ জুন, ২০২৪
ইংল্যান্ড-স্কটল্যান্ড ম্যাচ পরিত্যক্ত

টি-২০ বিশ্বকাপের ষষ্ঠ ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন ইংল্যান্ডের মুখোমুখি হয়েছে স্কটল্যান্ড।এ ম্যাচে জয় পায়নি কোনো দল।কিন্তু দুই প্রতিবেশীর লড়াইয়ে জয় পেয়েছে বৃষ্টি।আগে ব্যাট করে নির্ধারিত ১০ ওভারে বিনা উইকেটে ৯০ রান সংগ্রহ করে স্কটল্যান্ড। ম্যাচ জিততে ডি/এল মেথডে ইংল্যান্ডের লক্ষ্য দাঁড়ায় ১০৯ রান। তবে বৃষ্টির জন্য মাঠেই নামতে পারেনি জস বাটলারের দল। 

মঙ্গলবার বিশ্বকাপের ‘বি’ গ্রুপের ম্যাচে খেলতে নামে ইংল্যান্ড ও স্কটল্যান্ড। টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন স্কটল্যান্ড অধিনায়ক রিচি বেরিংটন। টসের পরপরই বৃষ্টি নামায় ম্যাচ শুরু হতে দেরি হয়।

স্কটল্যান্ডের হয়ে ইনিংস ইদ্বোধনে নামেন জর্জ মুন্সি ও মাইকেল জোনস। শুরু থেকেই দেখে খেলার পাশাপাশি আক্রমণাত্মক খেলতে থাকেন দুজন। সেই ধারাবাহিকতায় সপ্তম ওভারের শুরুতেই দলীয় ফিফটির দেখা পায় স্কটিশরা। এরপরই ফের বৃষ্টি নামে।

বৃষ্টি থামার পর নতুন করে ম্যাচ শুরুর সময় নির্ধারণ করা হয়। অনেকটা সময় চলে যাওয়ায় ম্যাচ অফিসিয়ালদের সিদ্ধান্ত অনুযায়ী প্রতিটি ইনিংস ১০ ওভারে চূড়ান্ত করা হয়। এবারও যথারীতি আক্রমণাত্মক ব্যাটিং উপহার দেন মুন্সি-জোনস।

ইনিংস শেষে মুন্সি ৪১ ও জোনস ৪৫ রানে অপরাজিত থাকেন। ডি/এল মেথডে ইংলিশদের লক্ষ্য বেড়ে যায়। কিন্তু আবারও বৃষ্টি শুরু হলে শেষ পর্যন্ত ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করেন আম্পায়াররা। পয়েন্ট ভাগাভাগি করেই তাই সন্তুষ্ট থাকতে হয় দুই দলকে।

একুশে সংবাদ/ এস কে

Link copied!