AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

স্কটল্যান্ড করল ৯০,ম্যাচ জিততে ইংল্যান্ডের লক্ষ্য ১০৯


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
১২:৫০ এএম, ৫ জুন, ২০২৪
স্কটল্যান্ড করল ৯০,ম্যাচ জিততে ইংল্যান্ডের লক্ষ্য ১০৯

বিশ্বকাপের ষষ্ঠ ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন ইংল্যান্ডের মুখোমুখি হয়েছে স্কটল্যান্ড। বৃষ্টির কারণে টি-২০ ফরম্যাটের এই ম্যাচের দৈর্ঘ্য নেমে এসেছে ১০ ওভারে।নির্ধারিত ১০ ওভারে বিনা উইকেটে ৯০ রান সংগ্রহ করেছে স্কটল্যান্ড। তবে ম্যাচ জিততে ইংল্যান্ডকে ১০৯ রান করতে হবে।

মঙ্গলবার বিশ্বকাপের ‘বি’ গ্রুপের ম্যাচে খেলতে নামে দুই প্রতিবেশী ইংল্যান্ড ও স্কটল্যান্ড। টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন স্কটল্যান্ড অধিনায়ক রিচি বেরিংটন। টসের পরপরই বৃষ্টি নামায় ম্যাচ শুরু হতে দেরি হয়।

স্কটল্যান্ডের হয়ে ইনিংস ইদ্বোধনে নামেন জর্জ মুন্সি ও মাইকেল জোনস। শুরু থেকেই দেখে খেলার পাশাপাশি আক্রমণাত্মক খেলতে থাকেন দুজন। সেই ধারাবাহিকতায় সপ্তম ওভারের শুরুতেই দলীয় ফিফটির দেখা পায় স্কটিশরা। এরপরই ফের বৃষ্টি নামে।

বৃষ্টি থামার পর নতুন করে ম্যাচ শুরুর সময় নির্ধারণ করা হয়। অনেকটা সময় চলে যাওয়ায় ম্যাচ অফিসিয়ালদের সিদ্ধান্ত অনুযায়ী প্রতিটি ইনিংস ১০ ওভারে চূড়ান্ত করা হয়। এবারও যথারীতি আক্রমণাত্মক ব্যাটিং উপহার দেন মুন্সি-জোনস।ইনিংস শেষে মুন্সি ৪১ ও জোনস ৪৫ রানে অপরাজিত থাকেন। ডি/এল মেথডে ইংলিশদের লক্ষ্য বেড়ে যায়। বলা যায় মোটামুটি বড় চ্যালেঞ্জ অপেক্ষা করছে ইংল্যান্ডের জন্য।

একুশে সংবাদ/ এস কে


 

Link copied!