AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মেসি-সুয়ারেজের গোলের পরও পয়েন্ট হারাল মায়ামি


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৫:০৭ পিএম, ২ জুন, ২০২৪
মেসি-সুয়ারেজের গোলের পরও পয়েন্ট হারাল মায়ামি

ইনজুরি কাটিয়ে গত বৃহস্পতিবার আটলান্টা ইউনাইটেডের বিপক্ষে মাঠে নামেন লিওনেল মেসি। সে ম্যাচে দুর্দান্ত এক গোল করেও দলকে জয় এনে দিতে পারেননি মেসি। উল্টো ৩-১ গোলের হার নিয়ে মাঠ ছাড়ে তার দল। সেই ক্ষত না শুকাতেই নতুন করে আরও কষ্ট যুক্ত হয়েছে ফ্লোরিডার ক্লাবটির শিবিরে। আজ নিজেদের ম্যাচে মেসি-সুরায়েজ-আলবা গোল পেলেও জয়হীন থাকতে হয়েছে তাদের। প্রতিপক্ষের সঙ্গে পয়েন্ট ভাগ করে মাঠ ছাড়তে হয় মায়ামিকে।   

চেজ স্টেডিয়ামে সেন্ট লুইসের বিপক্ষে ৩-৩ গোলে ড্র করেছে ইন্টার মায়ামি। লুইসের বাকি ২টি গোল ক্রিস ডারকিন ও ইন্ডিয়ানা ভাসিলেভের। পয়েন্ট ভাগাভাগি হলেও টেবিলে শীর্ষস্থান ধরে রেখেছে মেসির দল। ইস্টার্ন কনফারেন্স লিগে ১৮ ম্যাচ শেষে তাদের পয়েন্ট ৩৫।

পয়েন্ট হারানোর ম্যাচে তিন-তিন বার পিছিয় পড়ে ইন্টার মায়ামি। ১৫ মিনিটে প্রথম বার ডারকিনের গোলে পিছিয়ে পড়া। ১০ মিনিট পর মেসি সমতায় ফেরান মায়ামিকে। বার্সায় যেভাবে ম্যাচের পর ম্যাচ অ্যাসিস্ট করে যেতেন, তেমন আরেকটি অ্যাসিস্ট করেন আলবা। বিরতির আগে আরও একবার এগিয়ে যায় লুইস, ৬ মিনিট পর জর্দি আলবার সহায়তায় ম্যাচে সমতা টানেন সুয়ারেজ।

৬৮ মিনিটে দুর্ঘটনা ঘটান উরুগুয়ে স্ট্রাইকার। নিজেদের জালেই এ সময় গোল করে বসেন তিনি। ভাগ্য ভালো যে শেষ বাঁশি বাজার মিনিট-পাচেক আগে সেন্ট লুইসের গায়ে আলবা একটা পেরেক ঠুকতে সক্ষম হন। ভার রিভিউ দেখে রেফারি গোলের সিদ্ধান্ত নিলে এক পয়েন্ট পেয়ে ম্যাচ শেষ করে ডেভিড বেকহ্যামের দল। ওয়েস্টার্ন কনফারেন্স লিগে ১৭ পয়েন্ট নিয়ে ১১ নম্বরে রয়েছে সেন্ট লুইস।

 

একুশে সংবাদ/এস কে

 

Link copied!