AB Bank
ঢাকা রবিবার, ২৩ জুন, ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আইপিএল জেতার পরেই কেকেআর তারকার মুখে অবসরের কথা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৭:৩৩ পিএম, ২৭ মে, ২০২৪
আইপিএল জেতার পরেই কেকেআর তারকার মুখে অবসরের কথা

দেশের হয়ে খেলার জন্য আইপিএলের জাঁকজমকপূর্ণ খেলা থেকে দূরে ছিলেন বেশ কয়েক বছর। ফিরে এসেই কেকেআরের হয়ে আইপিএল জিতেছেন। সবচেয়ে দামি ক্রিকেটার হিসাবে ছাপও রেখেছেন। ট্রফি জিতে সেই মিচেল স্টার্কের মুখে অবসরের কথা।

প্রতিযোগিতায় মোট ১৭টি উইকেট নিয়েছেন স্টার্ক। দু’টি নকআউট ম্যাচে নিয়েছেন পাঁচটি উইকেট। কোয়ালিফায়ার এবং ফাইনালের সেরা ক্রিকেটারও তিনিই। সেই স্টার্ক ম্যাচের পর বলেছেন, “গত ন’বছর ধরে অস্ট্রেলিয়ার ক্রিকেটকে প্রাধান্য দিয়েছি। অনেক বার আইপিএল থেকে নাম তুলে নিয়ে শরীরকে বিশ্রাম দিয়েছি। ক্রিকেট থেকে নিজেকে দূরে সরিয়ে স্ত্রীর সঙ্গে সময় কাটিয়েছি। গত ন’বছর ধরে সময়টা এমনই কেটেছে।”

এর পরেই স্টার্ক বলেছেন, “আগামী দিনের দিকে তাকালে এটা বুঝতে পারি, আমার কেরিয়ারের শেষের শুরু হয়ে গিয়েছে। যে কোনও একটা ফরম্যাট থেকে সরে যেতে পারি। তা হলে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে খেলার আরও সময় পাব। পরের বিশ্বকাপ অনেক দূরে।”

স্টার্ক কোন ফরম্যাট থেকে অবসর নেবেন, তা পরিষ্কার করেননি। পরের বছর কি তা হলে কেকেআরে তাকে দেখা যাবে? মৃদু হেসে স্টার্কের উত্তর, “আমি জানি না সূচি কেমন হবে। তবে এ বারের মৌসুম উপভোগ করেছি। আশা করি পরের বছরেও ফিরতে পারব। সেটা নীল এবং সোনালি দলের হয়েই।”  


একুশে সংবাদ/এস কে

Link copied!