AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তাসকিনকে নিয়ে সুখবর দিলো বিসিবি


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৩:১৪ পিএম, ২৫ মে, ২০২৪
তাসকিনকে নিয়ে সুখবর দিলো বিসিবি

যুক্তরাষ্ট্রের বিপক্ষে তিন ম্যাচের টি-২০ সিরিজ খেলছে বাংলাদেশ দল। তবে দলটির সঙ্গে প্রথম দেখাতেই টানা দুই ম্যাচ হেরে গেছে শান্ত বাহিনী। এতে এক ম্যাচ বাকি থাকতেই সিরিজ হাত ছাড়া করেছে লাল-সবুজের প্রতিনিধিরা।  

দলের এমন অস্বস্তিতে স্বস্তির খবর মিলেছে ইনজুরি আক্রান্ত পেসার তাসকিন আহমেদকে নিয়ে। শুক্রবার (২৪ মে) বিসিবি তাসকিনের মেডিক্যাল রিপোর্ট হাতে পাওয়ার পর তাকে নিয়ে সুখবর দেয়।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) জানিয়েছে, বাংলাদেশের তারকা পেসারের চোট দ্রুতই সেরে যাচ্ছে। আরও জানানো হয়েছে, পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে থাকা তাসকিনের স্ক্যান রিপোর্টে নেতিবাচক কিছু পাননি যুক্তরাষ্ট্রের বিশেষজ্ঞরা। ফলে বিশ্বকাপের প্রথম ম্যাচ থেকে খেলতে পারবেন টাইগার পেসার।

ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজের প্রথম চারটিতে বল হাতে দুর্দান্ত ছিলেন তাসকিন। কিন্তু পঞ্চম ম্যাচের আগে অনুশীলনের সময় পেশিতে টান পড়ে তার। এতে করে শঙ্কা জাগে তাকে বিশ্বকাপে পাওয়া নিয়ে।

যদিও প্রাথমিক পরীক্ষা-নিরীক্ষা শেষে চোট গুরুতর না হওয়ায় তাসকিন সঙ্গী করেই শেষ পর্যন্ত বিশ্বকাপের দল ঘোষণা করে বিসিবি। সেই সঙ্গে তাকে শান্তর ডেপুটি হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে।

বিশ্বকাপ দলে অন্তর্ভূক্ত হলেও বোর্ড চিকিৎসকরা নিশ্চিত করে বলতে পারেননি তাসকিন কবে নাগাদ সুস্থ হবেন। সংশয় ছিল বিশ্বমঞ্চে প্রথম ম্যাচ থেকে তাকে দলে পাওয়া নিয়েও। যার ফলে ব্যাকআপ হিসেবে দলে ডাকা হয় পেসার হাসান মাহমুদকে।


একুশে সংবাদ/এস কে

Link copied!