AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আর্জেন্টিনার শক্তিশালী দল ঘোষণা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০১:০৮ পিএম, ২১ মে, ২০২৪
আর্জেন্টিনার শক্তিশালী দল ঘোষণা

কোপা আমেরিকা শুরু হতে বাকি আর মাত্র ১ মাস। এর আগে নিজেদের ঝালিয়ে নিতে ইকুয়েডর ও গুয়াতেমালার বিপক্ষে দুটি প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। এই দুই ম্যাচের জন্য ২৯ সদস্যের দল ঘোষণা করেছে আর্জেন্টিনা ফুটবল ফেডারেশন (এএফএ)। এই স্কোয়াড থেকে ৩ জনকে বাদ দিয়ে ২৬ জনকে নিয়ে হবে কোপা আমেরিকার চূড়ান্ত দল। আগামী ৯ জুন শিকাগোর সোলজার ফিল্ড স্টেডিয়ামে ইকুয়েডরের বিপক্ষে খেলবে আর্জেন্টিনা। পরবর্তীতে ১৪ জুন গুয়েতেমালার বিপক্ষে তাদের ম্যাচটি হবে ওয়াশিংটন ডিসিতে।

আসন্ন দুই ম্যাচের প্রথম প্রতিপক্ষ ইকুয়েডর কোপা আমেরিকাতেও খেলবে। ফলে লাতিন আমেরিকার দেশটির বিপক্ষে ম্যাচকে চ্যালেঞ্জ হিসেবে দেখছেন আলবিসেলেস্তে কোচ স্কালোনি। অন্যদিকে কোপা আমেরিকায় জায়গা মেলেনি মধ্য আমেরিকার দেশ গুয়াতেমালার।

আসন্ন কোপায় কানাডার বিপক্ষে আটালান্টার মার্সিডিজ বেঞ্জ স্টেডিয়ামে ২১ জুন নিজেদের প্রথম ম্যাচ খেলবে আর্জেন্টিনা। ২৫ জুন নিউ জার্সিতে দ্বিতীয় ম্যাচের প্রতিপক্ষ চিলি। আর ২৯ জুন মায়ামির হার্ড রক স্টেডিয়ামে গ্রুপ পর্বের শেষ প্রতিপক্ষ পেরু।

চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল ও মেক্সিকো এখন পর্যন্ত লাতিন আমেরিকার শীর্ষ এই প্রতিযোগিতার জন্য দল ঘোষণা করেছে। এবারের আসরে ২৬ সদস্যের দল ঘোষণার অনুমোদন দিয়েছে কনমেবল।

আর্জেন্টিনা স্কোয়াড:  

গোলকিপার: ফ্রাঙ্কো আরমানি, জেরোনিমো রুল্লি, এমিলিয়ানো মার্টিনেজ।

ডিফেন্ডার: গঞ্জালো মর্ন্টিয়েল, নাহুয়েল মলিনা, লিওনার্দো বালের্দি, ক্রিস্টিয়ান রোমেরো, জার্মান পেজ্জেলা, লুকাস এম কুয়ারা, নিকোলাস ওতামেন্ডি, লিসার্ন্দো মার্টিনেজ, মার্কোস আকুনা, নিকোলাস তাগলিয়াফিকো।

মিডফিল্ডার: ভ্যালেন্টিন বার্কো, গুইদো রদ্রিগেজ, লিয়ান্দ্রো পারেদেস, অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার, রদ্রিগো ডি পল, এজেকুয়েল প্যালাসিওস, এঞ্জো ফার্নান্দেজ, জিওভানি লো সেলসো, ভ্যালেন্টিন কার্বোনি।

ফরোয়ার্ড: লিওনেল মেসি, অ্যাঞ্জেল কোরেয়া, আলেসান্দ্রো গার্নাচো, লউতারো মার্টিনেজ, জুলিয়ান আলভারেজ, অ্যাঞ্জেল ডি মারিয়া।

একুশে সংবাদ/এস কে

Link copied!