AB Bank
ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিশ্বকাপের উদ্দেশ্যে মধ্যরাতে দেশ ছাড়লেন টাইগাররা


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০১:৫২ পিএম, ১৬ মে, ২০২৪
বিশ্বকাপের উদ্দেশ্যে মধ্যরাতে দেশ ছাড়লেন টাইগাররা

আর মাত্র কয়েক দিন পরেই টি-২০ বিশ্বকাপ। এই আসরকে সামনে রেখে যুক্তরাষ্ট্রের পথে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল।মধ্যরাতে ঢাকা ছেড়েছেন সাকিব-তাসকিনরা। যুক্তরাষ্ট্রের বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজ খেলে বাংলাদেশ টি-২০ বিশ্বকাপ মিশন শুরু করবে।আগামী ২ জুন যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজের মাটিতে বসতে যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর। আইসিসির মেগা আসরটিতে অংশ নেওয়ার আগে স্বাগতিক যুক্তরাষ্ট্রের সঙ্গে বিশ্বকাপের শেষ প্রস্তুতি হিসেবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। ২১, ২৩ ও ২৫ মে হবে সিরিজের ম্যাচগুলো।  

বিমানবন্দরে দেশবাসী ও সমর্থকদের কাছে দোয়া চেয়েছেন ক্রিকেটাররা। টি-২০ বিশ্বকাপে এর আগে বাংলাদেশ যা পারেনি, এবার তা করে দেখাতে চান চন্ডিকা হাথুরুসিংহে। কন্ডিশনের সঙ্গে দ্রুত মানিয়ে নেয়ার লক্ষ্য টাইগারদের। আর স্ট্রাইকরেট নিয়ে সমালোচনার জবাব দিতে চান শান্ত।

এদিকে, দেশ ছাড়ার আগে বিমানবন্দরে পরিবারকে নিয়ে হাজির হন তাসকিন–সৌম্য ও লিটন দাসরা। যেখানে টাইগার সমর্থকদের ভিড়ের মুখে পড়তে হয়েছে তাদের। এ সময় কেউ তারকা ক্রিকেটারদের সঙ্গে সেলফির আবদার মিটিয়েছেন, আবার কেউবা শুভকামনা জানিয়েছেন বিশ্বকাপে ভালো পারফর্ম করার আশায়।

উল্লেখ্য, ২ জুন বিশ্বকাপ আসর শুরু হলেও, বাংলাদেশের অভিযান শুরু হবে ৭ জুন থেকে। যুক্তরাষ্ট্রের ডালাসে শান্তর দল শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ শুরু করবে। ১০ জুন বাংলাদেশ লড়বে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। পরবর্তীতে ১৩ জুন নেদারল্যান্ডস এবং ১৭ জুন নেপালের বিপক্ষে ম্যাচ দিয়ে গ্রুপপর্ব শেষ করবে বাংলাদেশ।

একুশে সংবাদ/ডে বা/এস কে  

Link copied!