AB Bank
ঢাকা সোমবার, ২৭ মে, ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ইউনাইটেড ছাড়ছেন ভারানে


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৩:১৩ পিএম, ১৫ মে, ২০২৪
ইউনাইটেড ছাড়ছেন ভারানে

মৌসুম শেষে ওল্ড ট্রাফোর্ড  অর্থাৎ ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন রাফায়েল ভারানে।  ক্লাব সূত্র এই তথ্য নিশ্চিত করেছে। ২০২১ সালে রিয়াল মাদ্রিদ থেকে ৪০ মিলিয়ন পাউন্ডে ইউনাইটেডে এসেছিলেন ভারানে। তিন বছরে রেড ডেভিলসদের হয়ে খেলেছেন ৯৩ ম্যাচ। গত মৌসুমে প্রিমিয়ার লিগে তৃতীয় হওয়া  ও কারাবাও কাপ জয়ী এরিক টেন হাগের ইউনাইটেডের গুরুত্বপূর্ণ অংশ ছিলেন এই ফরাসি সেন্টার-ব্যাক। কিন্তু ইনজুরির কারনে এবার খুব একটা নিজেকে মেলে ধরতে পারেননি। গত ৪ এপ্রিল চেলসির কাছে ৪-৩ গোলের পরাজয়ের পর থেকে আর মাঠে নামেননি ভারানে।

টেন হাগ বরাবরই বলে আসছেন আগামী ২৫ মে ওয়েম্বলিতে ম্যানচেস্টার সিটির বিপক্ষে এফএ কাপের ফাইনালে ভারানে খেলবেন। রিয়াল মাদ্রিদের হয়ে ১০ বছরের ক্যারিয়ারে চারবার চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জয় করেছেন ভারানে। ইউনাইটেড চেয়েছিল আরো এক বছরের জন্য তার সাথে চুক্তি নবায়নের। যে কারনে ২০২৫ সাল পর্যন্ত তিনি ইউনাইটেড থাকতে পারতেন। কিন্তু ভারানের ইচ্ছা, সৌদি আরবে যাওয়া  অথবা সাবেক ক্লাব লেন্সে ফিরে আসা।

আসন্ন গ্রীষ্মে নতুন একজন সেন্টার-ব্যাকের সন্ধান ইতোমধ্যেই শুরু করেছে ইউনাইটেড। ফুলহ্যামের টোসিন আদারাবিয়োর দিকে তাদের নজড় আছে। গ্রীষ্মে টোসিন ফ্রি ট্রান্সফারে পরিনত হবেন। যদিও তাকে পেতে নিউক্যাসল ইউনাইটেড অনেকটাই এগিয়ে রয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভারানে এক পোস্টে বলেছেন, ‘ইউনাইটেডের সব সমর্থকদের উদ্দেশ্যে বলছি বিশেষ এই ক্লাবটিতে খেলা ও এর জার্সি পড়া সত্যিই দারুন একটি ব্যপার ছিল। ইউনাইটেডের খেলোয়াড় হিসেবে প্রথম যখন আমি ওল্ড ট্রাফোর্ডে এসেছিলাম সেই স্মৃতি কখনো ভোলার নয়। পুরো পরিবেশ ছিল অভাবনীয়। এই ক্লাব ও এর সমর্থকদের প্রেমে পড়ে গেছি। এই ক্লাবে খেললেই কেবলমাত্র এর প্রতিনিধিত্ব করার মেজাজটা বোঝা যায়। একটি কঠিন মৌসুম কাটানো সত্তে¡ও এই ক্লাবের ভবিষ্যত নিয়ে আমি আশাবাদী। নতুন মালিক সুস্পষ্ট একটি পরিকল্পনা নিয়ে এখানে এসেছে, তার কৌশলও বেশ ইউনিক। মৌসুমের শেষ ম্যাচে ওল্ড ট্রাফোর্ডকে বিদায় জানানোর অপেক্ষায় আছি। এটা নিশ্চিত যে, দিনটি আমার জন্য বেশ আবেগময় হতে যাচ্ছে।’

একুশে সংবাদ/এস কে  


 

Link copied!