AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ধোনি ব্যাট করতে নামার সময় ডি‍‍`ককের স্ত্রীর ঘড়িতে নয়েজ অ্যালার্ট


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০২:১০ পিএম, ২০ এপ্রিল, ২০২৪
ধোনি ব্যাট করতে নামার সময় ডি‍‍`ককের স্ত্রীর ঘড়িতে নয়েজ অ্যালার্ট

মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে সবসময়েই আলাদা একটা উত্তেজনা, উন্মাদনা কাজ করে। ভারত তো বটেই, বিশ্বের যে কোনও প্রান্তেই ধোনি খেলতে যান না কেন, তাকে নিয়ে ভক্তদের আবেগ থাকে দেখার মতন। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও বর্তমানে আইপিএল খেলছেন এমএস ধোনি। 

সিএসকে দলের অধিনায়কত্ব তিনি ছেড়েছেন চলতি মৌসুমে। তুলে দিয়েছেন‌ রুতুরাজ গায়কোয়াড়ের হাতে। তবে তাকে নিয়ে উৎসাহে ভাটা পড়েনি একটুও। আইপিএলে শেষ কয়েক বছরে যে ভেন্যুতেই ধোনি খেলতে গিয়েছেন, তাঁকে নিয়ে ভক্তদের মধ্যে আবেগের বিস্ফোরণ ঘটেছে। ঘরের মাঠ চিপক তো বটেই, অন্য ভেন্যুতেও ধোনিকে নিয়ে উৎসাহের লেভেল যে কতটা উঠতে পারে, তা স্টেডিয়ামে বসেই টের পেলেন বিপক্ষ দল লখনউ সুপার জায়ান্টস‌‌‌ দলের ওপেনার কুইন্টন ডি‍‍`ককের স্ত্রী। 

এদিন ম্যাচে প্রথমে ব্যাট করে চেন্নাই সুপার কিংস। তাদের ইনিংসের শেষ দিকে ব্যাট করতে নামেন মহেন্দ্র সিং ধোনি। আর তিনি যখন মাঠে নামছেন তখন স্টেডিয়াম জুড়ে উঠেছে মাহি মাহি রব। স্টেডিয়ামের সর্বত্র সেই চিৎকারে একেবার গম গম করছে। তখন কান পাতা যেন দায়। আর অন্য কোন আওয়াজ, কথা বলা বা ফোন করা তো দূর অস্ত!

সেই সময়কার একটি ছবি নিজের অফিসিয়াল ইন্সটাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন সুপার জায়ান্টসের দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার কুইন্টন ডি‍‍`ককের স্ত্রী সাসা ডি‍‍`কক। যিনি ঘটনাচক্রে এদিন ম্যাচ দেখতে উপস্থিত ছিলেন লখনউয়ের একানা স্টেডিয়ামে।

স্টেডিয়ামে ধোনি ব্যাট করতে নামার সময়ে তাঁর স্মার্ট ঘড়িটি ঠিক কী বার্তা দিয়েছিল, ঠিক কী ‍‍`নয়েজ অ্যালার্ট‍‍` (অত্যধিক চিৎকার চেঁচামেচির বিরুদ্ধে সতর্কতা) দিয়েছিল সেই ছবিই পোস্ট করেছেন সাসা। সাসার পোস্ট করা ছবিতে দেখা গিয়েছে তাঁর স্মার্ট ঘড়িতে লেখা রয়েছে, ‍‍` লাউড এনভায়রনমেন্ট (চিৎকার চেঁচামেচিপূর্ণ পরিবেশ)। সাউন্ড লেভেল হিট ৯৫ ডেসিবেল (শব্দের মাত্রা ৯৫ ডেসিবেল ছুঁয়েছে)। এই লেভেলে ১০ মিনিট থাকলে আপনার শ্রবণক্ষমতা সাময়িকভাবে হারাতে পারে!‍‍`

ধোনিকে ঘিরে আবেগের যে বিস্ফোরণ এদিন স্টেডিয়ামে ঘটেছিল তা এই এক বার্তার মধ্যে দিয়ে তুলে ধরেছেন সাসা। এদিন ম্যাচে দুরন্ত ব্যাট করেছেন ধোনি। মাত্র ৯ বলে ২৮ রান করেন তিনি। তবে এদিন‌ ধোনি ভালো খেললেও তাঁর দল সিএসকেকে আট উইকেটের বড় ব্যবধানে হারিয়ে দিয়েছে সুপার জায়ান্টস।

একুশে সংবাদ/এস কে  

 

 

 

 

 

 

 

 

 

Link copied!