AB Bank
ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আরসিবিকে এখনই বিক্রি করে দিন


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৭:১০ পিএম, ১৬ এপ্রিল, ২০২৪
আরসিবিকে এখনই বিক্রি করে দিন

২০০৮ সাল থেকে আইপিএল শুরু হয়েছে। এখনও পর্যন্ত এক বারও ট্রফি জিততে পারেনি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। এ বারের আইপিএলেও সাতটি ম্যাচের মধ্যে ছ’টিতে হেরে গিয়েছে দল। পর পর পাঁচটি ম্যাচে হার। আরসিবিকে নিয়ে বিরক্ত মহেশ ভূপতিও। ভারতের প্রাক্তন টেনিস তারকা বোর্ডের কাছে আবেদন করলেন অবিলম্বে দলটিকে বিক্রি করে দেওয়া হোক।

বেঙ্গালুরু দলের প্রধান অস্ত্র বিরাট কোহলি। তিনি প্রতি ম্যাচেই রান করছেন। কিন্তু দল জিততে পারছেন না। আরসিবির এমন অবস্থা দেখে বেশ বিরক্ত ভূপতি। তিনি সমাজমাধ্যমে ভারতীয় ক্রিকেট বোর্ডকে উদ্দেশ্য করে লেখেন, “ভারতীয় ক্রিকেট বোর্ডের উচিত ক্রিকেট, আইপিএল, সমর্থক এবং খেলোয়াড়দের স্বার্থের কথা ভেবে বেঙ্গালুরুকে অন্য কোনও সংস্থার হাতে তুলে দেওয়া। এমন কোনও মালিক যারা একটা স্পোর্টস ফ্রাঞ্চাইজি গড়ে তুলবে। অন্য দলগুলি যেমন করেছে।”

বেঙ্গালুরুর হার প্রসঙ্গে ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন বলেন, “ক্রিকেট যে একা খেলা যায় না, সেটা বার বার প্রমাণ করে আরসিবি। আমার এই জন্য দলটাকে ভাল লাগে। কেউ চাইলে সেরা সেরা ক্রিকেটারদের কিনতেই পারে। কিন্তু সেটা করলেই যে ম্যাচ জেতা যাবে এমন নয়। সেটাই আরসিবি প্রমাণ করে দিয়েছে। বেঙ্গালুরু দলে বিরাট, ফ্যাফ ডুপ্লেসি, এবি ডিভিলিয়ার্স, ক্যামেরন গ্রিনের মতো ক্রিকেটার রয়েছে। কিন্তু এখনও দল হয়ে উঠতে পারেনি বেঙ্গালুরু। সবাই সবার জায়গা ধরে রাখে। কেউ অন্যের জন্য নিজের জায়গা ছেড়ে দেয় না। সেটাই আরসিবির মূল সমস্যা।”   

একুশে সংবাদ/এস কে

 

 

 

 

Link copied!