AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নিউজিল্যান্ড শিবিরে বড় ধাক্কা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৪:৪৫ পিএম, ১২ এপ্রিল, ২০২৪
নিউজিল্যান্ড শিবিরে বড় ধাক্কা

চলতি এপ্রিলে পাকিস্তানের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ খেলবে নিউজিল্যান্ড ক্রিকেট দল। আগামী ১৮ এপ্রিল রাওয়ালপিন্ডিতে সিরিজের প্রথম টি-২০তে মুখোমুখি হবে দুদল। পরের দুটি ম্যাচও হবে একই মাঠে। আর চতুর্থ ও শেষ টি-২০ গড়াবে লাহোরে।

এদিকে পাকিস্তান সফরের আগে বড় ধাক্কা খেয়েছে কিউইরা। এমনিতেই বাবর আজমদের বিপক্ষে দ্বিতীয় সারির দল পাঠাচ্ছে তারা। সেই দলটিই আরো খর্বশক্তির হয়ে পড়ল স্কোয়াডের মূল ক্রিকেটারদের দুইজনকে হারিয়ে।

জানা গেছে, চোটের কারণে এই সফর থেকে ছিটকে গেলেন পেসার অ্যাডাম মিলনে ও আগ্রাসী ওপেনার ফিন অ্যালেন। এই দুইজনের বদলি হিসেবে সুযোগ পেলেন টম ব্লান্ডেল ও জ্যাক ফউকস।

মিলনে ও অ্যালেনকে হারানো নিউজিল্যান্ডের জন্য বড় ধাক্কা অবশ্যই। অনভিজ্ঞ স্কোয়াডে অভিজ্ঞতা ও ভরসার জায়গা ছিলেন ছিটকে যাওয়া দুইজন।

এখন পর্যন্ত ৫৩ টি-২০ ম্যাচ খেলা মিলনে অনুশীলনে চোট পান অ্যাঙ্কেলে। তার চোটজর্জর ক্যারিয়ারে নতুন সংযোজন এবারের চোট। ৪৩ ম্যাচ খেলা অ্যালেনের চোট পিঠে।

অ্যালেনের জায়গায় সুযোগ পাওয়া ব্লান্ডেল ৭টি টি-২০ খেলেছেন এখনো পর্যন্ত। এই জায়গায় অবশ্য ব্লান্ডেলের আগে টম ব্রুসকে বিবেচনা করেছিলেন নিউজিল্যান্ডের নির্বাচকরা। কিন্তু এবারের বিপিএলে খেলে যাওয়া কিপার-ব্যাটসম্যান রাজি হননি এই সফরে যেতে। পারিবারিক প্রয়োজনের পাশাপাশি ল্যাঙ্কাশায়ারের সঙ্গে কাউন্টি চুক্তিতে প্রাধান্য দিয়েছেন ৩২ বছর বয়সী ক্রিকেটার।



একুশে সংবাদ/এস কে
 

Link copied!