AB Bank
ঢাকা সোমবার, ২৪ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিতর্কে জড়ালেন মেসি


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৭:৩৯ পিএম, ৬ এপ্রিল, ২০২৪
বিতর্কে জড়ালেন মেসি

সময়টা একেবারেই ভালো যাচ্ছে না লিওনেল মেসির। চোটের কারণে মাঠের বাইরে আছেন। মিস করেছেন ইন্টার মায়ামির সবশেষ ৪ ম্যাচ। গ্যালারিতে বসে দলের জয় উপভোগ তো দূরের কথা, উল্টো হার দেখতে হচ্ছে এই তারকাকে। এরই মধ্যে বিতর্কে জড়িয়েছেন আর্জেন্টিনার অধিনায়ক।

সূত্রের বরাত দিয়ে সংবাদমাধ্যম ইএসপিএন জানিয়েছে, কনকাকাফ চ্যাম্পিয়নস কাপের কোয়ার্টার ফাইনালে মন্টেরের বিপক্ষে মাঠে নেমেছিল মায়ামি। এই ম্যাচে নাকি প্রতিপক্ষের ড্রেসিংরুমে গিয়ে চিৎকার করে এসেছেন মেসি!

রোববার ভোরে ঘরের মাঠ চেজ স্টেডিয়ামে কলোরাডোর বিপক্ষে মাঠে নামবে ইন্টার মায়ামি। এই ম্যাচের আগে দলটির সহকারী কোচ জাভি মোরালেস মেসির বিতর্কের বিষয়টিকে গুরুত্ব না দিয়ে উড়িয়ে দিয়েছেন।

মোরালেস বলেন, ‘সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাপারটি মাঠেই ঘটেছে। যেটি হলো কাপ ম্যাচটি। এসব ম্যাচ কী ধরনের হয় আমরা জানি। এগুলো অনেক আগ্রাসী মনোভাব নিয়ে খেলা হয়। সত্যি কথা হচ্ছে, সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজটা হয় মাঠেই।’

মায়ামির সহকারী কোচ আরো বলেন, ‘আমরা দারুণ এক প্রতিপক্ষের বিপক্ষে খেলছিলাম। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে আমরা ১০ জনের দলে পরিণত হই, তাই ফল ধরে রাখতে পারিনি।’

মেসি কেন এমন আচরণ করেছেন, সেটি এখনো স্পষ্ট নয়। তবে মন্টেরে কোচ ফার্নান্দো অর্টিজের করা একটি মন্তব্যকে ঘিরেই নাকি মেজাজ হারিয়েছেন মেসি।

যুক্তরাষ্ট্রের সংবাদমাধ্যম মিয়ামি হেরাল্ডের এক প্রতিবেদনে বলা হয়েছে, মেসির আচরণের পরিপ্রেক্ষিতে মায়ামির বিরুদ্ধে কনকাকাফে অভিযোগ দায়ের করেছে মন্টেরে। অভিযোগে মেসির সঙ্গে লুইস সুয়ারেজ ও জর্দি আলবার নামও দেওয়া হয়েছে বলে জানিয়েছে তারা।


একুশে সংবাদ/এস কে

Link copied!