AB Bank
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গাড়ি থামিয়ে ভক্তের আবদার মেটালেন মেসি


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১১:৪৪ এএম, ৫ এপ্রিল, ২০২৪
গাড়ি থামিয়ে ভক্তের আবদার মেটালেন মেসি

হ্যামস্ট্রিং চোটের কারণে তিন সপ্তাহেরও বেশি সময় ধরে মাঠের বাইরে লিওনেল মেসি। আর্জেন্টিনার সর্বশেষ দুটি প্রীতি ম্যাচে খেলতে পারেননি তিনি। এমনকি তাকে ছাড়াই চারটি ম্যাচ খেলেছে ইন্টার মায়ামি। সর্বশেষ ম্যাচে মেক্সিকান ক্লাব মন্টেরের কাছে ২-১ গোলে হেরেছে দলটি।

ম্যাচ শেষে বাসায় ফেরার পথে মাঝরাস্তায় ভক্তের আবদার মিটিয়ে গাড়ি থামিয়ে সেলফি তোলেন মেসি। গাড়ি থামিয়ে ভক্তদের সঙ্গে মেসির ছবি তোলার বিষয়টি তখনও এক নারী ভক্তের বিশ্বাস হচ্ছিল না। এমনই একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

সেই ভিডিওতে দেখা যায়, স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জোকে নিয়ে নিজেই গাড়ি চালিয়ে যাচ্ছিলেন মেসি। তা দেখে আর্জেন্টাইন তারকার নাম ধরে ডাক দেন রাস্তার ধারে হাঁটতে থাকা কয়েকজন ভক্ত। এরপর মেসির দিকে ছুটে যান কিছু ভক্ত। মেসিও গাড়ি থামিয়ে গ্লাস নামিয়ে তাদের সঙ্গে কথা বলেন।

আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ককে পেয়ে আনন্দের আতিশয্যে ভেসে যান এক ভক্ত। ভিডিওতে তাকে বলতে শোনা যায়, ‘আমি মারা যাচ্ছি, আমি মারা যাচ্ছি, আমি মারা যাচ্ছি। আমি বিশ্বাস করতে পারছি না। ধন্যবাদ লিও, আমি তোমাকে ভালোবাসি। আমি কাঁপছি।’

এর আগে মন্টেরের কাছে মায়ামির ২-১ গোলের হার মাঠে বসে দেখেছেন মেসি। গত ১৩ মার্চ ন্যাশভিলকে হারিয়ে মায়ামিকে কনক্যাকাফ চ্যাম্পিয়নস কাপের কোয়ার্টার ফাইনালে তুলেছিলেন মেসি। সে ম্যাচে গোল করার পাশাপাশি চোটও পেয়েছিলেন আর্জেন্টাইন ফরোয়ার্ড।

চোটের কারণে এরপর মায়ামির হয়ে তার আর মাঠে নামা হয়নি। এরপর সবমিলিয়ে তাকে ছাড়াই মায়ামির ক্লাবটি খেলেছে চার ম্যাচ। ধারণা করা হচ্ছে, চ্যাম্পিয়ন্স কাপ কোয়ার্টার ফাইনালের ফিরতি লেগে মাঠে ফিরতে পারেন মেসি। 

ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে আর্জেন্টাইন মহাতারকার চোটের সর্বশেষ জানিয়েছেন মায়ামি কোচ টাটা মার্টিনো, ‘আগেই বলা হয়েছে, (মেসির) পরিস্থিতি দিন দিন ভালো হচ্ছে। আজ তাকে খেলানোটা ঝুঁকি হয়ে যেত। সে পুরোপুরি প্রস্তুত নয়, আর এটা দেখা যেতে পারে কলোরোডো ও মন্টেরের বিপক্ষে পরের দুটি ম্যাচেও।’


একুশে সংবাদ/এস কে

Link copied!