AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পুরস্কার পাচ্ছেন বরিশালের খেলোয়াড়রা


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৫:১১ পিএম, ২ মার্চ, ২০২৪
পুরস্কার পাচ্ছেন বরিশালের খেলোয়াড়রা

প্রথমবারের মতো বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) শিরোপা জিতেছে ফরচুন বরিশাল। শুক্রবার রাতে ট্রফি নিয়ে যখন বরিশাল দল উল্লাস করছে, এমন সময়ে তামিমদের আহ্বানে শিরোপা জয়ের উৎসবে যোগ দিয়েছিলেন নগদ লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা তানভীর এ মিশুক।

সিনিয়র খেলোয়াড়দের আমন্ত্রণে ভিডিও কলে যুক্ত হন মিশুক। এ সময় তিনি ট্রফি জেতায় দলের খেলোয়াড়দের জন্য ২০ লাখ টাকার আর্থিক পুরস্কার ঘোষণা করেন। চ্যাম্পিয়ন দলের খেলোয়াড়দের দাবির পরিপ্রেক্ষিতে বিশাল অঙ্কের এই অর্থ পুরস্কারের ঘোষণা দেন নগদ সিইও।

এর আগে বেশ কয়েকবার ফাইনালে গিয়েও শিরোপা জিততে পারেনি বরিশাল। এবারও দলটিকে নিয়ে কোনো হইচই ছিল না। বরং তাদের ‘বুড়োদের দল’ হিসেবেও বলেছেন অনেকে। তবে টুর্নামেন্ট শুরু হতেই সব আলোচনা বদলে দিয়েছে তারা। দাপট দেখিয়ে উঠে এসেছে ফাইনালে।

ফাইনালের হট ফেবারিট কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ৬ উইকেটে হারিয়ে ট্রফি জিতে নেয় বরিশাল। চ্যাম্পিয়ন হওয়ার পরেই আত্মহারা আনন্দে মেতে ওঠে দক্ষিণের এই দলটি। সেখান থেকে ভিডিও কলে তানভীর এ মিশুককে যুক্ত করেন দলের অধিনায়ক তামিম ইকবাল।

বরিশাল দলের সঙ্গে সরাসরি কোনো সংশ্লিষ্টতা না থাকলেও এই দলের অধিনায়ক তামিম ইকবাল বেশ কয়েক বছর ধরে নগদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর। তানভীরও তামিম এবং তার দলকে শুভেচ্ছা জানান এবং অর্থ পুরস্কারের ঘোষণা দেন। ঘোষণার সঙ্গে সঙ্গে চ্যাম্পিয়ন দলের মধ্যে উচ্ছ্বাসের জোয়ার বয়ে যায়।

মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ এবং মেহেদী হাসান মিরাজ এর আগে নানাভাবে নগদের প্রচারের জন্য কাজ করছেন। মূলত নগদের উদ্ভাবনী শক্তি এবং চমকপ্রদ সেবা দেশ সেরা তারকাদের নগদের ডেরায় ভিড়িয়েছে। এ ছাড়া এবারের আসরের ‘পাওয়ার্ড বাই’ ক্যাটাগরিতে বিপিএল’র সঙ্গে যুক্ত ছিল নগদ।

পুরস্কার পাওয়ার পর তামিম বলেন, দেশের ক্রিকেটের জন্য নগদ এবং তানভীর ভাইয়ের সব সময়ই একটি বাড়তি মমত্ববোধ আছে। নানাভাবে নগদ ও তানভীর তাদের এই ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটিয়েছেন। ২০ লাখ টাকার এই উপহারকে আমরা আমাদের দেওয়া অনন্য সম্মান হিসেবে গ্রহণ করছি।

উল্লেখ্য, শুক্রবার (১ মার্চ) ফাইনালে আগে ব্যাট করে ৬ উইকেটে ১৫৪ রান করে কুমিল্লা। জবাবে ৪ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় বরিশাল। অধিনায়ক তামিম ইকবাল ২৬ বলে ৩৯ রানের ইনিংস খেলেন। তামিম টুর্নামেন্টেরই সর্বোচ্চ রান সংগ্রাহক হন।

একুশে সংবাদ/এস কে

Link copied!