AB Bank
ঢাকা সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দুঃসংবাদ পেলো অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০২:১১ পিএম, ২৪ ফেব্রুয়ারি, ২০২৪
দুঃসংবাদ পেলো অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড

অস্ট্রেলিয়ার বিপক্ষে তিন ম্যাচের টি-২০ সিরিজ খেলছে নিউজিল্যান্ড ক্রিকেট দল। যেখানে এক ম্যাচ হাতে রেখেই স্বাগতিকদের বিপক্ষে সিরিজ শিরোপা নিশ্চিত করেছে অজিরা।নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টি-২০তে ছিলেন না ডেভিড ওয়ার্নার। মূলত, চোটের কারণে দ্বিতীয় ম্যাচে বিশ্রামে ছিলেন তিনি। তবে সিরিজের তৃতীয় ও শেষ টি-২০তে ওয়ার্নারকে পাবে বলে আশা করছিল অস্ট্রেলিয়া।  

‘অ্যাডাক্টরের’ চোট থেকে সুস্থ না হওয়ায় কিউইদের বিপক্ষে শেষ ম্যাচেও খেলা হচ্ছে না ওয়ার্নারের। বাঁহাতি ব্যাটারের না থাকার বিষয়টি এক বিবৃতি দিয়ে নিশ্চিত করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)।

বড় ধরনের কোনো চোট না বলে বিবৃতিতে জানিয়েছে সিএ। বিবৃতিতে লিখেছে, ‘পুরোপুরি সুস্থ হতে ওয়ার্নারের সংক্ষিপ্ত বিশ্রাম প্রয়োজন। আশা করা হচ্ছে আসন্ন আইপিএল এবং টি-২০ বিশ্বকাপে তার চোট কোনো প্রভাব ফেলবে না।’

ওয়ার্নারের মতোই তৃতীয় ও শেষ টি-২০ থেকে ছিটকে গেছেন ডেভন কনওয়ে। দ্বিতীয় ম্যাচে বাঁহাতের বুড়ো আঙুলে ব্যথা পান নিউজিল্যান্ডের এ উইকেটরক্ষক-ব্যাটার।

এজন্য পরে ব্যাটিংয়েও নামেননি তিনি। ধবলধোলাই এড়ানোর ম্যাচে এবার তার মাঠেই নামা হচ্ছে না। কনওয়ের বদলে আগামীকাল অকল্যান্ডের ইডেন পার্কের ম্যাচের জন্য টিম সেইফার্টকে দলে নিয়েছে নিউজিল্যান্ড। শনিবার বিষয়টি নিশ্চিত করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড।

একুশে সংবাদ/এস কে

Link copied!