AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভারত-ইংল্যান্ড টেস্ট ঘিরে দেখা দিয়েছে অনিশ্চয়তা!


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৭:১০ পিএম, ২১ ফেব্রুয়ারি, ২০২৪
ভারত-ইংল্যান্ড টেস্ট ঘিরে দেখা দিয়েছে অনিশ্চয়তা!

ভারতের মাটিতে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলছে ইংল্যান্ড। এরই মধ্যে সিরিজের তিন টেস্ট মাঠে গড়িয়েছে। এবার ঝাড়খণ্ড রাজ্যের রাজধানী রাঁচিতে গড়াবে ভারত-ইংল্যান্ডের মধ্যকার সিরিজের চতুর্থ টেস্ট। তবে এই ম্যাচকে ঘিরে দেখা দিয়েছে অনিশ্চয়তা।

ভারতের স্বরাষ্ট্র মন্ত্রণালয় ঘোষিত সন্ত্রাসী যুক্তরাষ্ট্রে বসবাসরত গুরপতবন্ত সিং পান্নুন টেস্টটি বাতিল করার জন্য গণ্ডগোল করতে বলেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে এক ভিডিওতে তিনি মাওবাদীদের প্রতি রাঁচি টেস্ট পণ্ডের আহ্বান জানান।

চতুর্থ টেস্টটি হবে শুরু হবে শুক্রবার, রাঁচির জেএসসিএ ইন্টারন্যাশনাল স্টেডিয়াম কমপ্লেক্সে। তবে সন্ত্রাসী হামলার হুমকির অভিযোগ এনে ঝাড়খণ্ড পুলিশ মঙ্গলবার একটি মামলা দায়ের করেছে।

হাতিয়ার ডেপুটি সুপারিনটেনডেন্ট অব পুলিশ পি কে মিশ্রা সংবাদমাধ্যমে বলেন, ‘গুরপতবন্ত সিং পান্নুন ভারত এবং ইংল্যান্ডের দলকে রাঁচিতে চতুর্থ টেস্ট বাতিলের জন্য হুমকি দিয়েছেন। তিনি সিপিআইদের (মাওইস্ট) ম্যাচ বাতিলের জন্য গণ্ডগোল করতে বলেছেন।’

তিনি আরো বলেন, ‘ধুরওয়া পুলিশ স্টেশনে তথ্য প্রযুক্তি আইনে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে এবং প্রাথমিক তদন্ত শুরু হয়েছে।’

প্রসঙ্গত, ভারতে খালিস্তান অন্দোলনের অন্যতম নেতা গুরপতবন্ত সিং পান্নুন। তিনি বর্তমানে যুক্তরাষ্ট্রে বসবাস করেন। সেখান থেকেই টেস্ট পণ্ড করার আহ্বান করেছেন।

একুশে সংবাদ/এস কে

Link copied!