AB Bank
ঢাকা শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মিনিবাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে ৪ ক্রিকেটারের মৃত্যু


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০১:০৪ পিএম, ১৯ ফেব্রুয়ারি, ২০২৪
মিনিবাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে ৪ ক্রিকেটারের মৃত্যু

এক মর্মান্তিক দুর্ঘটনার সাক্ষী হল ভারতীয় ক্রিকেট। অল্পবয়সে প্রাণ হারালেন চার তরুণ ক্রিকেটার, যা রীতিমতো শোকস্তব্ধ করে দেয় সকলকে। এই ঘটনাকে ঘিরে ইতিমধ্যেই হৈচৈ পড়ে গেছে মহারাষ্ট্রে। ঘটনাটি ঘটেছে রবিবার সকালে অমরাবতী জেলাতে। মিনিবাসের সঙ্গে ট্রাক ধাক্কা খাওয়ায় মৃত্যু হয় তাদের।

 এছাড়াও বাকি আহতদের ভর্তি করা হয় তালুকা স্বাস্থ্য কেন্দ্রে। যদিও এই প্রসঙ্গে নিজের মুখ খুলেছেন অমরাবতী (গ্রামীন) এসপি বিশাল আনন্দ। সাংবাদিকদের মুখোমুখি হয় তিনি জানিয়েছেন যে মৃত্যু হয়েছে চারজনের এবং আহত হয়েছেন দশজন। এখানেই শেষ নয়, তিনি আরও জানিয়েছেন যে গ্রেফতার করা হয়েছে সেই ট্রাক চালককে। এছাড়াও তিনি জানিয়েছেন ঠিক কতজন যাত্রী সেই সময়ে বাসে ছিলেন।

রবিবার, অর্থাৎ ১৮ ফেব্রুয়ারি, সেই তরুণ ক্রিকেটাররা বাসে করে যাবতমাল যাচ্ছিলেন একটি টেনিস-বল ক্রিকেট প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে। সকাল সাতটা নাগাদ সেই বাসটি যখন শিবাঙ্গাও এসে পৌঁছায়, তখন সেটির সঙ্গে সংঘর্ষ হয় একটি ট্রাকের। এরপরই সঙ্গে সঙ্গে সেই মুহূর্তেই মৃত্যু হয় চারজন তরুণ ক্রিকেটারের। স্থানীয় বাসিন্দারা তড়িঘড়ি সেই জায়গায় এসে উপস্থিত হন এবং পুলিশের সাহায্যে আহত সকলকে নন্দগাঁও খন্দেশ্বরের একটি সরকারি হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। তবে কিছু আহত ক্রিকেটারদের অবস্থা এতটাই শোচনীয় যে তাদেরকে অমরাবতীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় শেষ পর্যন্ত।

এরপর সাংবাদিকদের মুখোমুখি হন অমরাবতী (গ্রামীন) এসপি বিশাল আনন্দ এবং তুলে ধরেন পুরো ঘটনার কথা। তিনি বলেন, ‍‍`প্রায় ২১ জন মতো যাত্রী সেই বাসে ছিলেন যখন সেই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। চারজন সঙ্গে সঙ্গেই মারা যায়। এছাড়া ১০ জন গুরুতরভাবে আহত হয়েছে। তবে আমরা কোন রকমের কোন দেরি না করে তাদের তড়িঘড়ি স্থানীয় হাসপাতালগুলিতে ভর্তি করে দেওয়া হয়। এই ঘটনার সঙ্গে যুক্ত তাকেও আমরা ইতিমধ্যে গ্রেফতার করে ফেলেছি।‍‍`

পুলিশ সূত্রে জানা গেছে মৃত সেই চার ক্রিকেটারের নাম শ্রীহরি রাউত, জুশ বাহালে, সুইয়াশ আম্বারতে ও সন্দেশ পাদার। এছাড়াও যারা গুরুতর আহত হয়েছে, তাদের নাম প্রজ্জ্বল বৌছে, লৌকিক পায়মাসে, ময়ূর নাগপুরে, মঙ্গেশ পান্ডে ও হরিশ ধাগে। পুলিশের তরফ থেকে এটাও দাবি করা হয়েছে যে সামান্য চোট পেয়েছেন অনেকেই।

একুশে সংবাদ/এস কে 

Link copied!