AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বেলিংহামকে গোল উৎস্বর্গ করলেন দিয়াজ


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০২:৫৫ পিএম, ১৪ ফেব্রুয়ারি, ২০২৪
বেলিংহামকে গোল উৎস্বর্গ করলেন দিয়াজ

আরবি লিপজিগের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলর ম্যাচে জয়সূচক গোলটি ‘বিশ্বমানের’ সতীর্থ জুড বেলিংহামকে উৎস্বর্গ করেছে ব্রাহিম দিয়াজ। ইনজুরিতে থাকার কারনে বেলিংহামের স্থানে মূল দলে খেলার সুযোগ পান দিয়াজ। আর সেই সুযোগটি শতভাগ কাজে লাগিয়ে মাদ্রিককে জয় উপহার দিয়েছেন স্প্যানিশ মিডফিল্ডার দিয়াজ।

৪৮ মিনিটে দারুন দক্ষতায় একক প্রচেষ্টায় তিনজন ডিফেন্ডারকে কাটিয়ে দিয়াজ যে গোলটি করেছে তা অনেকদিন মনে রাখবে চ্যাম্পিয়ন্স লিগ। সামাজিক যোগাযোগমাধ্য ব্রাহিমের এই গোলের প্রশংসাও করেছেন বেলিংহাম।

দিয়াজও বেলিংহামের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করতে ভুল করেননি। জিরোনার বিপক্ষে রোববার রা লিগায় ৪-০ গোলের জয়ের ম্যাচটিতে গোঁড়ালির ইনজুরিতে পড়েন প্রায় তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে গেছেন বেলিংহাম। গোল করার পর বেলিংহামের মত তা উদযাপন করেছেন দিয়াজ।

ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে সব আকর্ষনের কেন্দ্রবিন্দুতে ছিলেন গোলদাতা দিয়াজ। এ সময় দিয়াজ বলেন, ‘আমি বেলিংহামকে ভালবাসি। রিয়ালে একেবারে প্রথম মুহূর্ত থেকেই আমাদের মধ্যে একটি সুসম্পর্ক গড়ে উঠেছে। আমি তাকে স্প্যানিশ ভাষা শিখতে সহযোগিতা করেছি। বেলিংহাম একজন বিশ্বমানের খেলোয়াড়, তার সাথে খেলা আমি উপভোগ করি। ফুটবলীয় প্রতিভা ছাড়াও ব্যক্তি হিসেবেও সে অসাধারণ। জুডকে আমরা আজ দারুনভাবে মিস করেছি। একইসাথে যারা দীর্ঘসময় ইনজুরিতে রয়েছে তাদের অনুপস্থিতিও অনুভূত হয়েছে। আমরা যে রিয়াল মাদ্রিদ এটা প্রমান করে চলেছি।’

এসি মিলান থেকে আসার পর মাদ্রিদে প্রথম দলে জায়গা পেতে দিয়াজকে বেগ পেতে হয়েছে। কিন্তু ধীরে ধীরে নিজেকে অপরিহার্য্য প্রমান করেছেন। সব ধরনের প্রতিযোগিতায় এ পর্যন্ত তিনি আট গোল করেছেন।

একুশে সংবাদ/এস কে

Link copied!