AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কেনো আর ক্রিকেট খেলবেন না সাকিব


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
১২:৪৮ পিএম, ৩ ফেব্রুয়ারি, ২০২৪
কেনো আর ক্রিকেট খেলবেন না সাকিব

ওয়ানডে বিশ্বকাপ থেকেই চোখের সমস্যায় ভুগছিলেন সাকিব আল হাসান। এ সমস্যা এখনো কাটিয়ে উঠতে পারেননি তিনি। বিপিএলের মাঝে সবশেষ সিঙ্গাপুর থেকেও ঘুরে এসেছেন টাইগার অলরাউন্ডার। তবে চোখের সমস্যার কারণে ব্যাটিংয়ে মনোযোগ দিতে পারছেন না।

এই সমস্যার কারণে ম্যাচের পর ম্যাচ ব্যাটিং করতে পারছেন না সাকিব। ব্যাটিংয়ে নিজের হারানো ফর্ম ফিরে পেতে মরিয়া টাইগার অধিনায়ক। তাই তো দলের বিশ্রামের দিনও অনুশীলন চালিয়ে যাচ্ছেন তিনি। বিপিএলে দুই ম্যাচে ব্যাট হাতে মোটে চার রান করেছেন বিশ্বসেরা অলরাউন্ডার। এরপর আর ব্যাটিংয়েই নামেননি।

বাংলাদেশের সাবেক ও বর্তমান ক্রিকেটাররা সমস্যায় পড়লে যাদের কাছে দীক্ষা নিতে ফিরে আসেন তাদের একজন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কোচ সালাউদ্দিন। দেশের খেলোয়াড়দের সাহায্যের প্রয়োজনে কখনো পিছপা হন না তিনি। তাই তো সাকিবের দুর্দিনে তাকে সহায়তা করছেন কুমিল্লা কোচ।

দলের অনুশীলন না থাকলেও সাকিবকে অনুশীলনে সহায়তা করছেন সালাউদ্দিন। এর আগে বারবার তার সঙ্গে কাজ করে সফলতা পেয়েছেন এ ক্রিকেটার। তারই ধারাবাহিকতা বজায় রেখে এবারও গুরুর শরনাপন্ন হয়েছেন।

তাহলে সাকিবের ব্যাটিং নিয়ে সালাউদ্দিন কি কাজ করছেন?

শুক্রবার (২ ফেব্রুয়ারি) চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে উড়িয়ে দেওয়ার পর প্রেস কনফারেন্সে আসেন কুমিল্লার কোচ সালাউদ্দিন। সেখানেই সাকিবের ব্যাটিং নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয় দেশসেরা এ কোচকে। এ সময় সাকিবের ব্যাটিং নিয়ে ভয়ঙ্কর তথ্যই দিলেন তিনি। সেই সঙ্গে শুনিয়েছেন আশার বাণীও।

সাকিবের সঙ্গে কাজ নিয়ে কিছুই খোলাসা করতে নারাজ সালাউদ্দিন। তিনি বলেন, যদি সে না (ব্যাট হাতে) ফিরতে পারে তাহলে ক্রিকেট খেলবে না। সে যদি নাই ফিরতে পারে তাহলে তো ক্রিকেট খেলবে না। সে ফিরতে পারবে বলেই এখনও মাঠে আছে বলে আমি মনে করি।

সালাউদ্দিন আরো বলেন, আমি আর সাকিব কথা বললে বেশির ভাগ ক্রিকেটের বাইরের কথাই বলি। খুব কম আমরা ক্রিকেট নিয়ে কথা বলি। আমরা সবসময় আমাদের সমস্যা কী আমাদের সমাধান কী সেটা নিয়ে চিন্তা করি বেশি। ক্রিকেট নিয়ে খুব কম কথা হয়।

একুশে সংবাদ/এস কে

Link copied!