AB Bank
ঢাকা শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অস্ত্রের মুখে আর্জেন্টাইন ফুটবলারের বাসায় ডাকাতি


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০১:০৯ পিএম, ১৪ জানুয়ারি, ২০২৪
অস্ত্রের মুখে আর্জেন্টাইন ফুটবলারের বাসায় ডাকাতি

কয়েকদিন আগে ইংলিশ মিডফিল্ডার জ্যাক গ্রিলিশের বাসায় চুরির ঘটনা আলোড়ন তুলেছিল ফুটবল বিশ্বে। বিশেষ করে সাম্প্রতিক সময়ে ফুটবলারদের বাসায় ডাকাতি, কিংবা অস্ত্রের মুখে জিম্মি করে লুট করার ঘটনা ক্রমশ বেড়ে যাওয়ায় উদ্বেগ তৈরি হয়েছে। গ্রিলিশের বাসায় চুরির ঘটনার দুই সপ্তাহ না যেতেই এবার ডাকাতির শিকার হয়েছেন আর্জেন্টাইন তারকা আনহেল কোরেয়া। চার মুখোশধারী অস্ত্রের মুখে ডাকাতি করেছেন কোরেয়ার বাসায়।

স্প্যানিশ গণমাধ্যম কোপের খেলাধুলা বিষয়ক অনুষ্ঠান তিয়েম্পো দে জুয়েগো সামাজিক মাধ্যমে জানিয়েছে, গত শুক্রবার স্থানীয় সময় রাত নয়টার দিকে কোরেয়া ও তাঁর পরিবার ডাকাতির শিকার হয়েছেন। ডাকাতদল অস্ত্রের মুখে নগদ অর্থ ও স্বর্ণালংকার নিয়ে পালিয়ে গেছে।

অনুষ্ঠানে ডাকাতির ঘটনার ব্যাখ্যায় বলা হয়, চারজন মুখোশধারী রাত নয়টার দিকে কোরেয়ার বাসায় প্রবেশ করে। তারা কোরেয়াকে ও তার স্ত্রীকে অস্ত্রের মুখে ভয়ভীতি দেখাতে থাকে। আর্জেন্টাইন তারকাকে জিম্মি করে স্বর্ণালংকার ও অন্যান্য মূল্যবান সামগ্রী কোথায় আছে, তা জেনে নেয় তারা।

সৌভাগ্যবশত ডাকাত দল কোরেয়া কিংবা তাঁর পরিবারের কোনো সদস্যকে আঘাত করেননি। তারা স্বর্ণালংকার ও নগদ অর্থ নিয়েই সটকে পড়ে। ডাকাতির ঘটনার পর পুলিশের শরণাপন্ন হয়েছেন আর্জেন্টাইন তারকা। এরই মধ্যে তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনাস্থল কোরেয়ার বাসায় গিয়ে প্রত্যক্ষদর্শীদের সাক্ষ্য ও প্রয়োজনীয় নোট সংগ্রহ করেছেন তাঁরা।

 

একুশে সংবাদ/ই.ট.প্র/জাহা

Link copied!