AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রতারিত হয়ে আদালতে ধোনি


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৬:৩০ পিএম, ৫ জানুয়ারি, ২০২৪
প্রতারিত হয়ে আদালতে ধোনি

সাবেক দুই ব্যবসায়িক সহযোগীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ নিয়ে আদালতের দ্বারস্থ হয়েছে ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। মূলত, তাদের বিরুদ্ধে ১৫ কোটি রুপির বেশি প্রতারণার অভিযোগ এনেছেন ২০১১ বিশ্বকাপজয়ী এ অধিনায়ক।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, রাঁচি আদালতে ঐ দুই সহযোগির বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ধোনি।

জানা গেছে, প্রতারণার অভিযোগ আনা দুই ব্যক্তি হলেন- মিহির দিবাকর ও সৌম্য বিশ্বাস। অর্ক স্পোর্টস ম্যানেজমেন্ট লিমিটেড নামে একটি সংস্থার কর্ণধার তারা। ধোনির নাম ব্যবহার করে বিশ্বের বিভিন্ন জায়গায় ক্রিকেট অ্যাকাডেমি তৈরির প্রস্তাব দিয়েছিল সংস্থাটি।

২০১৭ সালে অর্ক স্পোর্টস ম্যানেজমেন্টের সঙ্গে চুক্তি সই করেছিলেন ধোনি। সংস্থাটির বিরুদ্ধে চুক্তিভঙ্গ এবং ১৫ কোটি টাকার বেশি প্রতারণার অভিযোগ করেছেন তিনি। চুক্তি সইয়ের পর দিবাকর কিছু আপত্তিকর প্রস্তাব দিয়েছিলেন বলে অভিযোগ ধোনির।

চুক্তি অনুযায়ী, ধোনিকে ফ্র্যাঞ্চাইজি ফি এবং লাভের অংশ দেওয়ার কথা ছিল অর্ক স্পোর্টসের। সংস্থাটি সেই চুক্তি মতো টাকা দেয়নি বলে অভিযোগ।

ধোনির সংস্থা বিধি অ্যাসোসিয়েটসের পক্ষে দয়ানন্দ সিংহ বলেন, তাদের সংস্থা (অর্ক স্পোর্টস ম্যানেজমেন্ট) ১৫ কোটি টাকারও বেশি আর্থিক ক্ষতির শিকার হয়েছে। তারা চুক্তিভঙ্গ এবং প্রতারণা করেছে। তাই তারা আদালতে প্রতারণার মামলা দায়ের করেছেন।

একুশে সংবাদ/এস কে 

Link copied!