AB Bank
ঢাকা শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

টটেনহ্যামকে বিদায় বলে যুক্তরাষ্ট্রে লরিস


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১০:৩০ এএম, ১ জানুয়ারি, ২০২৪
টটেনহ্যামকে বিদায় বলে যুক্তরাষ্ট্রে লরিস

টটেনহ্যাম হটস্পারের সঙ্গে চুক্তির মেয়াদ ছিল ৬ মাস। সেটি এখন বাকি। বাস্তবতা নিশ্চয়ই অনুধাবন করতে পারছিলেন হুগো লরিস। মাঠে নামার সুযোগ পাচ্ছিলেন না তিনি। ৩৭ বছর বয়সী গোলকিপার তাই আগেভাগেই চূড়ান্ত করে ফেললেন ক্যারিয়ারের ভবিষ্যৎ। টটেনহ্যাম হটস্পার থেকে ফ্রান্সের বিশ্বকাপজয়ী তারকা নাম লেখালেন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলস এফসিতে।

দুই ক্লাবই শনিবার বিবৃতি দিয়ে জানিয়েছেন এই খবর। আপাতত এক বছরের জন্য নতুন ক্লাবের সঙ্গে চুক্তি হয়েছে লরিসের। তবে চুক্তিতে সুযোগ রাখা হয়েছে পরবর্তীতে আরও দুই বছর বাড়ানোর।

টটেনহ্যামে লরিসের ১১ বছরের বর্ণাঢ্য অধ্যায়ের সমাপ্তি হলো এতে। লম্বা সময় শুধু নির্ভরতার সঙ্গে ক্লাবের গোলবারই সামলাননি, দলকে নেতৃত্বও দিয়েছেন ৮ বছর। বিদায় বেলায় সামাজিক মাধ্যমে ভিডিও বার্তায় তিনি বললেন, এই ক্লাবকে হৃদয়ে ধারণ করবেন আজীবন।

বলেছেন, ‍‍`প্রথম দিন থেকেই আমার পাশে থাকার জন্য সবাইকে ধন্যবাদ। আপনাদের একজন হয়ে থাকতে পারা ও অধিনায়কদের একজন হতে পারা ছিল দারুণ সম্মানের। এখন এই অধ্যায়ের সমাপ্তি, তবে আপনারা সবসময়ই আমার হৃদয়ে থাকবেন। আমার ও আমার পরিবারের কাছে স্পার্সের বিশেষ জায়গা থাকবে সবসময়ই। একসঙ্গে ভাগাভাগি করা সবটুকু স্মৃতির জন্য কৃতজ্ঞতা। সবার জন্য শুভ কামনা।‍‍`

একুশে সংবাদ/এস কে 

Link copied!