AB Bank
ঢাকা রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নুনেজের গোলে লিভারপুলের জয়


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০২:২৯ পিএম, ২৭ ডিসেম্বর, ২০২৩
নুনেজের গোলে লিভারপুলের জয়

লিভারপুলের হয়ে গোল খরা কাটিয়েনে উরুগুইয়ান এ্যাটাকার ডারউইন নুনেজ। মঙ্গলবার নুনেজের গোলে বার্নলিকে ২-০ গোলে পরাজিত করে প্রিমিয়ার লিগ টেবিলের শীর্ষে উঠে এসেছে লিভারপুল।টার্ফ মুরে নুনেজের গোলে ৬ মিনিটে এগিয়ে গিয়েছিল অল রেডসরা। এরপর বেশ কিছু সুযোগ নষ্ট হওয়ায় ব্যবধান বাড়ানো হয়নি জার্গেন ক্লপের শিষ্যদের। গত ১ নভেম্বর লিগ কাপে বোর্নমাউথের বিপক্ষে ম্যাচের ১২ ম্যাচ পর প্রথম গোলের দেখা পেলেন নুনেজ। মৌসুমে এটি লিগে তার অষ্টম গোল।

এদিকে ইনজুরির কারনে একমাসের বিরতি শেষে মাঠে ফেরা দিয়োগো জোতার শেষ মুহূর্তের গোলে লিভারপুল ব্যবধান দ্বিগুনের পাশাপাশি জয় নিশ্চিত করে। এই জয়ে আর্সেনালের থেকে দুই পয়েন্ট এগিয়ে গেছে লিভারপুল, যদিও আর্সেনালের হাতে এক ম্যাচ বেশী রয়েছে। বৃহস্পতিবার ঘরের মাঠে ওয়েস্ট হ্যামকে হারাতে পারলে আবারো শীর্ষস্থান পুনরুদ্ধার করতে পারবে গানার্সরা।

ম্যানচেস্টার ইউনাইটেড ও আর্সেনালের সাথে বড়দিনের আগে পরপর দুই ম্যাচে ড্রয়ের পর শিরোপা প্রত্যাশী লিভারপুলের জন্য এই জয়টা জরুরী ছিল। নিজেদের অবস্থান মজবুত করার পর লিভারপুল বস ক্লপ বলেছেন, ‘এটা সত্যিই দারুন আনন্দের। যদিও সম্ভবত এই অবস্থার পরিবর্তন হবে , তবে এতে কোন সমস্যা নেই। বিষয়টা স্থায়ী নয়, কিন্তু আমরা যা চেয়েছি সেই লক্ষ্য আপাতত পূরণ হয়েছে।’

একুশে সংবাদ/এস কে 

Link copied!