AB Bank
ঢাকা রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রেমিকার ভয়ে পুলিশের কাছে আইপিএল খেলা ক্রিকেটার


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৭:২২ পিএম, ২৬ ডিসেম্বর, ২০২৩
প্রেমিকার ভয়ে পুলিশের কাছে আইপিএল খেলা ক্রিকেটার

সাবেক প্রেমিকার হুমকিতে পুলিশের দ্বারস্থ কেসি কারিয়াপ্পা। কর্ণাটকের এই ক্রিকেটারের সাবেক প্রেমিকা তার ক্রিকেট ক্যারিয়ার শেষ করে দেওয়ার হুমকি দিয়েছেন। পুলিশকে এমনটাই জানিয়েছেন ওই ক্রিকেটার।এছাড়া সাবেক সেই প্রেমিকা নেশাগ্রস্ত বলেও অভিযোগ করেছেন ওই ক্রিকেটার।

এক বছর আগে কারিয়াপ্পার বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ করেছিলেন তার সাবেক প্রেমিকা। এবার কারিয়াপ্পা তার সাবেক প্রেমিকার বিরুদ্ধে অভিযোগ করলেন। কর্ণাটকের নাগাসন্দ্রে থাকেন তিনি।

কারিয়াপ্পা বলেছেন, তার প্রেমিকা বিভিন্ন ধরনের নেশায় ডুবে থাকেন। সেই কারণে প্রেমিকার সঙ্গে বিচ্ছেদ করেছেন বলেও জানিয়েছেন তিনি। পুলিশকে কারিয়াপ্পা জানিয়েছেন, তার সাবেক প্রেমিকা আত্মহত্যা করার হুমকি দিয়েছেন। তার দায় কারিয়াপ্পার উপর চাপিয়ে দেওয়ার কথাও বলেছেন।

গত বছর ওই মহিলা অভিযোগ করেছিলেন যে, কারিয়াপ্পা তাকে অন্তঃসত্ত্বা করেছেন এবং গর্ভপাত করতে বাধ্য করেছেন। কারিয়াপ্পা তাকে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়েছিলেন বলেও জানিয়েছিলেন সেই নারী।

২০১৫ সালে কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএল ক্যারিয়ার শুরু করেছিলেন কারিয়াপ্পা। একটি মাত্র ম্যাচ খেলেছিলেন কেকেআরের হয়ে। পরের বছর পাঞ্জাব কিংসে যোগ দিয়েছিলেন তিনি।

২০২০ সালে কারিয়াপ্পাকে ছেড়ে দিয়েছিল পাঞ্জাব। এরপর ২০২১ সালে রাজস্থান রয়্যালসে ছিলেন। কর্ণাটকের হয়ে বিজয় হাজারে ট্রফিতে কারিয়াপ্পা খেলেছিলেন ২০২১ সালে। তবে সেভাবে ছাপ ফেলতে পারেননি।


 একুশে সংবাদ/এস কে 

Link copied!