AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়ে যা বললেন ক্রিকেটাররা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০১:৩২ পিএম, ১৬ ডিসেম্বর, ২০২৩
বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়ে যা বললেন ক্রিকেটাররা

মহান বিজয় দিবস আজ (১৬ ডিসেম্বর)। বাঙালি জাতির হাজার বছরের শৌর্যবীর্য এবং বীরত্বের এক অবিস্মরণীয় গৌরবময় দিন। বীরের জাতি হিসেবে আত্মপ্রকাশের দিন। পৃথিবীর মানচিত্রে বাংলাদেশ নামক স্বাধীন ভূখণ্ড রয়েছে তার জানান দেওয়ার দিন।

বাঙালি জাতির গৌরবময় এই দিনটিকে রাষ্ট্র, সমাজ ও বিভিন্ন প্রতিষ্ঠানগুলো নানাভাবে উদযাপন করছে। এ তালিকায় বাদ যাননি দেশের ক্রিকেটাঙ্গনের তারকারাও। সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, তামিম ইকবাল থেকে শুরু করে মেহেদী মিরাজরাও বিজয় দিবস উদযাপন করছেন। নিজেদের সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে বিজয়ের শুভেচ্ছাও জানিয়েছেন তারা।

বাংলাদেশ ক্রিকেটের তিন ফরম্যাটের নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান লিখেছেন, বাংলাদেশে ১৬ই ডিসেম্বরের ঐতিহাসিক তাৎপর্যের প্রতি গভীর শ্রদ্ধার সাথে প্রতিফলন, একটি দিন যা আমাদের জাতির ত্যাগ ও স্থিতিস্থাপকতার প্রতীক। এই দিনে, আমরা সেই বীর আত্মাদের প্রতি শ্রদ্ধা জানাই যারা আমাদের স্বাধীনতার জন্য সবকিছু দিয়েছেন, আমাদের সকলের মধ্যে ঐক্য ও কৃতজ্ঞতা জাগিয়েছেন। সকল বাংলাদেশীকে বিজয় দিবসের শুভেচ্ছা।

মুশফিকুর রহিম লিখেছেন, মহান বিজয় দিবসে শ্রদ্ধাভরে স্মরণ করছি সেই সব বীর মুক্তিযোদ্ধাদের, যারা পরাধীনতার আধার ঘুচিয়ে এনেছিলো বিজয়ের আলো। সকলকে জানাই বিজয় দিবসের শুভেচ্ছা।

সবাইকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়ে টাইগারদের সাবেক অধিনায়ক তামিম লিখেছেন, ‘মহান বিজয় দিবস। সবাইকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা।’

মেহেদী মিরাজ লিখেছেন, ‘পরাধীনতার গ্লানি দূর করে বাংলার আকাশে স্বাধীনতার সূর্য উদয়নে ভূমিকা রাখা জাতির সূর্যসন্তানদের বিজয় দিবসে জানাই সশ্রদ্ধ সম্মান। সবাইকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা।’

আরেক টাইগার ব্যাটার লিটন কুমার দাস ফেসবুকে লিখেছেন, সবাইকে বিজয় দিবসের শুভেচ্ছা। এরপর বাংলাদেশের পতাকার দুইটি ইমোজি ব্যবহার করেছেন তিনি।

 

একুশে সংবাদ/এস কে  

Link copied!