AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

টস জিতে ব্যাটিংয়ে আফগানিস্তান


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০২:১৩ পিএম, ১০ নভেম্বর, ২০২৩
টস জিতে ব্যাটিংয়ে আফগানিস্তান

আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে শুক্রবার (১০ নভেম্বর) মুখোমুখি হচ্ছে দক্ষিণ আফ্রিকা ও আফগানিস্তান। সেমিফাইনালের টিকিট নিশ্চিতের জন্য প্রায় অসম্ভব এক সমীকরণ আফগানদের সামনে। আর প্রোটিয়ারা চাইবে জয় দিয়ে গ্রুপ পর্ব শেষ করা।

এমন এক ম্যাচে টস জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছে আফগান অধিনায়ক।

দু‍‍`দলের লিগ-পর্বের শেষ ম্যাচ এটি। ৮ ম্যাচে ২ হারের বিপরীতে ৬ জয়ে ১২ পয়েন্ট নিয়ে ইতোমধ্যে সেমিফাইনাল নিশ্চিত করেছে টেম্বা বাভুমার দক্ষিণ আফ্রিকা (দ্বিতীয়)।

অন্যদিকে একের পর এক চমক দেখিয়ে ৮ ম্যাচের ৪টিতে জিতেছে আফগানরা, এ যাত্রায় তারা হারিয়েছে তিন সাবেক বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ড, পাকিস্তান, শ্রীলংকা এবং নেদারল্যান্ডসকে। ৮ পয়েন্ট নিয়ে টেবিলের ছয় নম্বরে থাকা হাশমতউল্লাহ শহীদির দল আজ প্রোটিয়াদের হারিয়ে সেমির রেসে টিকে থাকতে চায়। আর সেমিতে নামার আগে এ ম্যাচটিকে প্রস্তুতির সুযোগ হিসেবে দেখছে দক্ষিণ আফ্রিকা।

আফগানিস্তান  সম্ভাব্য একাদশ : রহমানউল্লাহ গুরবাজ, ইব্রাহিম জাদরান, রহমত শাহ,হাশমতউল্লাহ শাহিদি (অধিনায়ক),আজমতউল্লাহ ওমরজাই, ইকরাম আলিখিল, মোহাম্মদ নবি,রশিদ খান, মুজিব উর রহমান, নূর আহমেদ ও নাভিন উল হক।

দক্ষিণ আফ্রিকা সম্ভাব্য একাদশ: কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), টেম্বা বাভুমা (অধিনায়ক),  রাসি ভ্যান ডার ডুসেন,  এইডেন মার্করাম, হেনরিখ ক্লাসেন, ডেভিড মিলার, আন্দিলে ফেলুকওয়ে, কেশব মহারাজ, কাগিসো রাবাদা ও  লুঙ্গি এনগিডি। 
  
একুশে সংবাদ/এস কে  

Link copied!