AB Bank
ঢাকা রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পাকিস্তানের বিশ্বকাপ আশা এখনো শেষ হয়ে যায়নি: ফখর জামান


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৫:৪২ পিএম, ৩০ অক্টোবর, ২০২৩
পাকিস্তানের বিশ্বকাপ আশা এখনো শেষ হয়ে যায়নি: ফখর জামান

ওপেনিং ব্যাটসম্যান ফখর জামান বলেছেন পাকিস্তান এখনো বিশ্বকাপ স্বপ্ন থেকে সড়ে আসেনি। একইসাথে তিনি জানিয়েছে ঐতিহাসিক ভাবেই পাকিস্তান কখনো সারেন্ডার করার মতো  দল নয়।ছয় ম্যাচে চার পরাজয়ে সেমিফাইনাল থেকে ছিটকে যাবার একেবারে দ্বারপ্রান্তে রয়েছে পাকিস্তান। বাকি থাকা তিন ম্যাচে জিততে পারলে কিছুটা হলেও আশা টিকে থাকবে বাবর আজমের দলের।

 

১৯৯২ সালের বিশ্বকাপ জয়ী পাকিস্তান দলের কাছ থেকে অনুপ্রেরণা খুঁজতেই পারে বাবরের নেতৃত্বাধীন বর্তমান দল। সে  আসরে প্রথম চার ম্যাচের তিনটিতে পরাজিত হয়ে দারুনভাবে ফিরে এসে ইমরান খানের নেতৃত্বে শিরোপা জিতেছিল পাকিস্তান। 


ওয়ানডে ক্রিকেটে ডাবল সেঞ্চুরি করা  পাকিস্তানী  একমাত্র ব্যাটার  ফখর জামান বলেছেন, ‘অতীত ইতিহাস দেখলে এটাই প্রমান হয় যে আমরা কখনই পরাজয় মেনে নেইনি। শেষ তিনটি ম্যাচে জয়ের ব্যপারে দলের প্রত্যেকেই দারুন আশাবাদী। বিশেষ করে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আমরা যেভাবে লড়াই করেছি তাতে আত্মবিশ^াসের মাত্রাটা আরো বেড়েছে।’


গত শুক্রবার চেন্নাইয়ে দক্ষিণ আফ্রিকা শেষ মুহূর্তে এক উইকেটের নাটকীয় জয় তুলে নেয়, আর এতে জয়ের কাছাকাছি গিয়ে হতাশ হতে হয় পাকিস্তানকে।

 

এদিকে ফখর জানিয়েছেন হাঁটুর লিগামেন্ট ইনজুরি থেকে তিনি পুরোপুরি সুস্থ হয়ে উঠেছে। আগামীকাল মঙ্গলবার বাংলাদেশের বিপক্ষে কলকাতায় গুরুত্বপূর্ণ ম্যাচে তার খেলার সম্ভাবনা রয়েছে। ফখর বলেন, ‘প্রতি চার বছর অন্তর যেহেতু বিশ^কাপ আসে সে কারনে ইনজুরির কারনে এই ধরনের বড় আসর মিস করাটা সত্যিই হতাশার।  হাঁটুর একই ইনজুররি কারনে গত বছর টি২০ বিশ^কাপ খেলতে পারিনি।’

 

বাংলাদেশের বিপক্ষে ম্যাচে পর পাকিস্তান গ্রুপ পর্বে শেষ দুই ম্যাচে ৪ নভেম্বর বেঙ্গালুরুতে নিউজিল্যান্ড ও সাতদিন পর আবারো কলকাতায় ইংল্যান্ডের মোকাবেলা করবে।

একুশে সংবাদ/স ক 

Link copied!