AB Bank
ঢাকা রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রোহিতকে কোলে তুলে নিয়ে কোহলির সেলিব্রেশন!


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০১:৪৩ পিএম, ৩০ অক্টোবর, ২০২৩
রোহিতকে কোলে তুলে নিয়ে কোহলির সেলিব্রেশন!

বিরাট কোহলি এবং রোহিত শর্মার পার্টনারশিপই হল ২০২৩ সালের আইসিসি বিশ্বকাপে টিম ইন্ডিয়ার শক্তিশালী পারফরম্যান্সের আসল কারণ। রোহিত যখন ব্যাটিংয়ে ভালো শুরু দেন, কোহলি সেটাকে শেষ পর্যন্ত টেনে নিয়ে যান। কোহলি-রোহিতকে প্রায়ই মাঠের মাঝখানে কথা বলতে দেখা যায়।

 

যাইহোক, ইংল্যান্ডের বিরুদ্ধে লখনউতে যে দৃশ্যটি দেখা গিয়েছিল তা প্রতিটি ভারতীয় ক্রিকেট ভক্তের মন জয় করেছিল। আসলে, একানা স্টেডিয়ামে উইকেটের সেলিব্রেশন করার সময় রোহিতকে কোলে তুলে নেন কোহলি, যার ভিডিও সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হচ্ছে।

 

প্রকৃতপক্ষে, ২৩০ রানের লক্ষ্য তাড়া করতে থাকা ইংল্যান্ড দল ৫২ রানে তাদের পাঁচ উইকেট হারিয়ে ফেলেছিল। ষষ্ঠ উইকেটে লিয়াম লিভিংস্টনের সঙ্গে ইনিংস গড়তে ব্যস্ত ছিলেন মইন আলি। এই জুটির ইতি টানতেই অধিনায়ক রোহিত শর্মা বোলিং আক্রমণে ফেরান মহম্মদ শামিকে। রোহিতের এই পদক্ষেপটি নিখুঁত ছিল এবং শামি আসার সঙ্গে সঙ্গেই তিনি মইন আলির ইনিংসটি শেষ করে দেন।

 

মইন আউট হওয়ার পর, বিরাট কোহলি এবং রোহিত শর্মা হাসতে হাসতে একে অপরের দিকে এগিয়ে যান এবং বিরাট ভারতীয় অধিনায়ককে কোলে তুলে নেন। কোহলিকে জড়িয়ে ধরে এই উইকেটটি উদযাপন করেন রোহিতও। ইংল্যান্ডের বিরুদ্ধে ১০০ রানের জয় নিবন্ধনের পরেও, বিরাট এবং রোহিতকে একে অপরকে আলিঙ্গন করতে দেখা গেছে। ভক্তরাও সোশ্যাল মিডিয়ায় ভারতের এই দুই মহান খেলোয়াড়ের বন্ধুত্ব উপভোগ করছেন।


একতরফা ম্যাচে ইংল্যান্ডকে ১০০ রানে হারিয়েছে ভারতীয় দল। প্রথমে ব্যাট করে ৯ উইকেট হারিয়ে স্কোর বোর্ডে ২২৯ রান করে টিম ইন্ডিয়া। দলের পক্ষে অধিনায়ক রোহিত শর্মা ১০১ বলে ৮৭ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। যেখানে সূর্যকুমার যাদব ৪৯ রান এবং কেএল রাহুল ৩৯ রানের অবদান রাখেন। ২৩০ রানের টার্গেটের জবাবে ইংল্যান্ডের পুরো দল মাত্র ১২৯ রানে অলআউট হয়ে যায়। বোলিংয়ে, মহম্মদ শামি ভারতের হয়ে সবথেকে ভালো বোলিং করেন এবং চারটি উইকেট নিয়েছেন। আর বুমরাহ পেয়েছেন তিনটি উইকেট।

 

শচিন এবং বিরাট যারা এখনও পর্যন্ত ভারতীয় দলের হয়ে ৩০৭টি ম্যাচে জয়ী হয়েছেন এবং ২৭টি বিশ্বকাপ ম্যাচ জিতেছে। আমরা আপনাকে বলি যে সচিনের সর্বাধিক ওয়ানডে সেঞ্চুরির রেকর্ডের সমান করতে বিরাটের আর মাত্র একটি সেঞ্চুরি দরকার, এই রেকর্ডটি এই টুর্নামেন্টেই ভাঙতে পারেন তারকা ব্যাটসম্যান।
 

একুশে সংবাদ/স ক 

Link copied!