AB Bank
ঢাকা শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মেসিকে ‍‍থুতু ছিটিয়ে‍‍ বিতর্কে প্যারাগুয়ের স্ট্রাইকার(ভিডিও)


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৩:২৬ পিএম, ১৫ অক্টোবর, ২০২৩
মেসিকে ‍‍থুতু ছিটিয়ে‍‍ বিতর্কে প্যারাগুয়ের স্ট্রাইকার(ভিডিও)

ফুটবল মাঠে খেলার সময় দর্শকদের উত্তেজনা থাকে তুঙ্গে। দর্শকদের মনের অবস্থা থাকে তখন আলাদা। আর যদি সেটা তার প্রিয় টিম হয় তাহলে তো কোন কথাই হবেনা। এই ফুটবল ঘিরে জুড়ে থাকে বহু মানুষের আবেগ। মানুষেরই যদি এত আবেগ থাকে তাহলে ভাবুন খেলোয়াড়দের কি অবস্থা হয় তখন।

 

অনেক সময় দেশের জন্য হোক বা ক্লাবের জন্য, খেলোয়াড়রা আবেগের বশে এমন অনেক কিছুই করে বসে, ইচ্ছাকৃত হোক কি অনিচ্ছাকৃত, যার জন্য কটাক্ষের শিকার হতে হয় তাদের। এমনই একটি কান্ড ঘটেছে ফুটবল বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বের আর্জেন্টিনা  বনাম প্যারাগুয়ে ম্যাচে। যা ঘিরে শুরু হয় বিতর্ক।


আন্তর্জাতিক ফুটবলে লিওনেল মেসি এক জনপ্রিয় নাম। তার ভক্তের সংখ্যা অগুন্তি। এমন কোনও দেশ এই বিশ্বে নেই যারা লিও মেসিকে পছন্দ করে না। এবার লিও মেসির উপর, সেই ম্যাচে প্যারাগুয়ের স্ট্রাইকার অ্যান্টোনিও সানাব্রিয়ার থুতু ছেটানোর অভিযোগ ওঠে। সেই মুহূর্তের একটি দৃশ্য প্রকাশ্যে আসে। যার জন্য তাকে মেসি ভক্তদের থেকে কটাক্ষের শিকার হতে হয়।


এই বিষয়ে আর্জেন্টিনা  তারকা জানান, ‍‍`সত্যি বলতে গেলে আমি দেখিনি যে ও আমার গায়ে থুতু দিয়েছে। আমি লকার রুমে এসে জানতে পারি এই ঘটনা। আরও সত্যি বলতে গেলে আমি চিনিনা ও কে। আমি ওকে কোনও দিন দেখিইনি। এই পুরো ঘটনাটা আমি লকার রুমে এসে জানতে পারি।‍‍`

এখানেই শেষ নয়। মেসি আরও জানান, ‍‍`আমি পরিস্থিতিটাকে আরও গুরুত্ব দিতে চাইনি কারণ গুরুত্ব দিলে আরো ভয়ঙ্কর পরিণতি হতে পারে। ও এসে দুটো কথা বলবে। এটা নিয়ে আলোচনা হবে। ব্যাপারটা আরও খারাপের দিকে এগোবে। তো আমি মনে করি এগুলিকে বেশি প্রাধান্য দেওয়া উচিত নয়।‍‍`

 

যদিও এই বিষয় সম্বন্ধে নিজের বক্তব্য পেশ করেন প্যারাগুয়ের স্ট্রাইকার। অ্যান্টোনিও সানাব্রিয়া জানান, ‍‍`দেখুন সত্যি বলতে গেলে অনেকেই মনে করছেন আমি মেসির গায়ে থুতু দিয়েছি। কিন্তু সত্যিটা হল আমি থুতু দিইনি। এটা নিয়ে আমার কিছু করার নেই। এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যা।‍‍` এই বিষয়ে দু‍‍`জনেই নিজের বক্তব্য পেশ করেছেন তবে এটা স্পষ্ট এই দৃশ্য মোটেই ভালোভাবে নেননি, লিও মেসি ফ্যানেরা। এটাই হলো খেলার আবেগ।

একুশে সংবাদ/স ক 

Link copied!