AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এক হয়ে গেলেন সাকিব-তামিম!


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৮:০৭ পিএম, ৪ অক্টোবর, ২০২৩
এক হয়ে গেলেন সাকিব-তামিম!

বাংলাদেশের ক্রিকেটে অন্যতম সেরা দুই তারকা সাকিব আল হাসান এবং তামিম ইকবাল। বিশ্বকাপের আগে এই দুই ক্রিকেটারের মাঝের দ্বন্দ্বের বিষয়টি কারোরই অজানা না। যা মাঠের বাইরেও ছড়িয়েছে বেশ উত্তাপ।

 

নতুন খবর হলো বিশ্বকাপের আগেই এক হয়ে গেলেন দুই বন্ধু। বুধবার (৪ অক্টোবর) সামাজিক যোগাযোগ মাধ্যমে সাকিব আল হাসান ও তামিম ইকবালের একটি ছবি ভাইরাল হয়। যেখানে দেখা যায় দুইজন একে অপরের সঙ্গে হাত মেলাচ্ছেন।


মূলত মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠান নগদের একটি বিজ্ঞাপনে জুটি বেধেছেন সাকিব ও তামিম। বিজ্ঞাপনে দেখা যায়, দুজন মিলে নিজেদের ফতুল্লা ম্যাচের স্মৃতিচারণ করছেন। যেখানে তারা দুজনেই যৌথভাবে ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার গ্রহণ করেছিলেন। নিজেদের স্মৃতিচারণের এই আলাপ থেকেই আরও একবার দেশের স্বার্থে এক হবার প্রত্যয় শোনা যায় দুজনের কণ্ঠে।


উল্লেখ্য, বিশ্বকাপ স্কোয়াডে জায়গা না পাওয়া নিয়ে এক ভিডিও বার্তায় কথা বলেন তামিম ইকবাল। সাকিবকে নিয়ে সরাসরি কিছু না বললেও তামিমের মতে, তাকে মিডল অর্ডারে ব্যাট করতে বলায়-ই দল থেকে সরে গেছেন তিনি নিজেই।


এরপর সাকিবও এক সাক্ষাৎকারে তামিমের ব্যাটিং পজিশন পাল্টে খেলতে না চাওয়ার মানসিকতাকে ‘বাচ্চামো’ বলে উল্লেখ করেছেন। এছাড়া সাকিবের বিস্ফোরক কিছু মন্তব্যের পর থেকেই দেশের ক্রিকেট সমর্থকদের মধ্যে ফাটল তৈরি হয়েছে।

 

যদিও সবকিছু ছাপিয়ে বিশ্বকাপের স্বপ্ন ভুনছে টাইগাররা। আর তাদের শুভ কামনাও জানিয়েছেন তামিম।

 

একুশে সংবাদ/স ক 

Link copied!