AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভারতে পা রেখেই কড়া নিরাপত্তার চাদরে পাকিস্তান দল


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৬:৫৯ পিএম, ২৮ সেপ্টেম্বর, ২০২৩
ভারতে পা রেখেই কড়া নিরাপত্তার চাদরে পাকিস্তান দল

দীর্ঘ সাত বছর পর ভারতের মাটিতে  পা রেখেছে পাকিস্তান ক্রিকেট দর।আসন্ন ওয়ানডে বিশ্বকাপ খেরতে  ভারতের মাটিতে পা রাখার পরই  কড়া নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয় পাকিস্তান ক্রিকেট দলকে। সর্বশেষ ২০১৬ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে ভারতে এসেছিলো পাকিস্তান।

 

হায়দারাবাদের বিমানবন্দরে পা রাখার পর পাকিস্তান ক্রিকেট দলকে উষ্ণ অভ্যর্থনা জানানো হয়।  রাজনৈতিক বৈরিতার কারনে ২০১২ থেকে দ্বিপাক্ষীক সিরিজ খেলছে না দু’দল। আইসিসির ইভেন্টেই কেবলমাত্র  খেলতে দেখা যায় চির প্রতিদ্বন্দি দুই দল ভারত-পাকিস্তানকে।

 

৬ অক্টোবর নেদারল্যান্ডসের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে পাকিস্তান। ১৪ অক্টোবর আহমেদাবাদ স্টেডিয়ামে চিরপ্রতিন্দ্বন্দি ভারতের মুখোমুখি হবে পাকিস্তান। দেশ ছাড়া আগে পাক অধিনায়ক বাবর বলেন, ‘শুধুমাত্র ভারতের বিপক্ষে খেলতে যাচ্ছে না পাকিস্তান।’

 

১০ দলকে নিয়ে ৪৬ দিনে ৪৮টি ম্যাচ অনুষ্ঠিত হবে ৫ অক্টোবর থেকে শুরু হওয়া বিশ্বকাপে। ১৯ নভেম্বর ফাইনাল দিয়ে শেষ হবে বিশ্বকাপ।

 

মূল লড়াইয়ে নামার আগে ২৯ সেপ্টেম্বর নিউজিল্যান্ডের বিপক্ষে এবং ৩ অক্টোবর অস্ট্রেলিয়ার বিপক্ষে হায়দারাবাদে দু’টি প্রস্তুতিমূলক ম্যাচ খেলবে পাকিস্তান।

 

একুশে সংবাদ/স ক 

Link copied!