AB Bank
ঢাকা রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ধর্ষণের অভিযোগ থেকে মুক্তি পেলেন লংকান অলরাউন্ডার


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৫:২২ পিএম, ২৮ সেপ্টেম্বর, ২০২৩
ধর্ষণের অভিযোগ থেকে মুক্তি পেলেন লংকান অলরাউন্ডার

সবশেষ টি-২০ বিশ্বকাপের আসর বসেছিল অস্ট্রেলিয়াতে। যেখানে শ্রীলংকার হয়ে খেলতে যান দানুষ্কা গুনাথিলাকা। বিশ্বকাপ চলাকালীন সময়ে তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনা হয়েছিল। তবে সিডনির একটি আদালত রায় দিয়েছেন, গুনাথিলাকা কোনো অপরাধ করেননি। খবর বিবিসির।

 

ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির এক প্রতিবেদনে বলা হয়, ‘২০২২ সালের নভেম্বরে সিডনিতে এক নারীর সঙ্গে ডেটিং অ্যাপ টিন্ডারের মাধ্যমে পরিচিত হন গুনাথিলাকা। পরে সেই নারীর বাড়িতে তারা অন্তরঙ্গ সম্পর্কে জড়িয়ে পড়েন। সে সময় গুনাথিলাকা ধর্ষণ করেছেন বলে উল্লেখ করে একাধিক অভিযোগ আনা হয়েছিল। কিন্তু বিচারক সেগুলো খারিজ করে দিয়েছেন।’


গুনাথিলাকার বিরুদ্ধে এখনো একটি অভিযোগ বিচারাধীন। সেটি হলো, তিনি তার সঙ্গীর অনুমতি ছাড়াই যৌন মিলনের সময় কনডম ব্যবহার থেকে বিরত ছিলেন। বিষয়টির এখনো নিষ্পত্তি হয়নি।


নিউ সাউথ ওয়েলস জেলা আদালতে চার দিন ধরে চলা বিচার কার্যক্রমের সময় সাক্ষ্য দিতে গিয়ে অভিযোগকারী বলেন, তিনি কেবল সুরক্ষিত যৌনতার জন্য সম্মতি দিয়েছিলেন, কিন্তু মিলনের কিছুক্ষণ পর তিনি মেঝেতে কনডম পড়ে থাকতে দেখেন।


উল্লেখ্য, যৌন নিপীড়নের অভিযোগে সিডনির এক হোটেল থেকে গ্রেফতার করা হয় গুনাথিলাকাকে। সেই অভিযোগে জানানো হয়, গুনাথিলাকা কয়েক দিন আগে এক অনলাইন ডেটিং অ্যাপ্লিকেশনে ওই নারীর সঙ্গে যোগাযোগ করেন। আর ২ নভেম্বর সন্ধ্যায় যৌন নিপীড়ন করেন।

 

একুশে সংবাদ/স ক 

Link copied!