AB Bank
ঢাকা রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাকিবের চাওয়াতেই বিশ্বকাপে রাখা হচ্ছে না নাফিসকে!


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৬:৫০ পিএম, ২৬ সেপ্টেম্বর, ২০২৩
সাকিবের চাওয়াতেই বিশ্বকাপে রাখা হচ্ছে না নাফিসকে!

বাংলাদেশ জাতীয় দলের টিম ম্যানেজার সাবেক ক্রিকেটার নাফীস ইকবাল। তাকে মঙ্গলবার এই পদ থেকে সরিয়ে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

 

দায়িত্বের সূত্রে আজকের ম্যাচেও দলের সাথে ড্রেসিংরুমেই ছিলেন তিনি। আগামীকাল দলের সঙ্গে ভারতেও যাওয়ার কথা ছিলো তার। তবে, নাফিস ম্যানেজার হিসেবে ভারতে যান এমনটা চান না সাকিব আল হাসান। গণমাধ্যমে এমন খবর ছড়িয়ে পড়েছে। অধিনায়কের চাওয়া ক্রিকেট বোর্ডও রাখতে যাচ্ছে। যে কারণে অভিমান নিয়ে ম্যাচ চলাকালেই বাসায় চলে গেছেন নাফিস ইকবাল।

 

এর আগে খবর এসেছিল, টিম ম্যানেজমেন্টের সঙ্গে মতবিরোধ হওয়ায় হঠাৎ করে ড্রেসিং রুম ছেড়ে গেছেন তামিম ইকবালের বড়ভাই নাফিস ইকবাল। এভাবে দল ছেড়ে যাওয়ায় ম্যানেজারের চাকরি হারাতে পারেন সাবেক এই ক্রিকেটার।

 

বিসিবিতে সাকিব-তামিম বিতর্কের শুরু সোমবার রাত থেকে। তামিম ইকবাল বিসিবিকে জানান তিনি পুরো ফিট নন, ফলে বিশ্বকাপে সব ম্যাচ খেলতে পারবেন না। তার এমন শর্ত শুনে জরুরি মিটিং করে টিম ম্যানেজমেন্ট।


এর মধ্যে গতকাল দেশে ফেরেন কোচ চন্ডিকা হাথুরুসিংহে। ঢাকায় ফিরে মধ্যরাতেই বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের বাসায় দেখা করতে যান প্রধান কোচ। সেখানে উপস্থিত ছিলেন সাকিবও। সেখানে তামিমকে নিয়ে আলোচনা হয়।

 

ওই আলোচনায় তামিমের শর্তে বিরক্ত হয়েছেন সাকিব। এমনকি আনফিট কাউকে দলে নিলে বিশ্বকাপের আগে নেতৃত্ব ছাড়ার ইচ্ছার কথাও নাকি জানিয়েছেন বাংলাদেশ অধিনায়ক।

 

এ নিয়ে আজ দিনভর অনেক আলোচনা হয়। কথা বলতে বিসিবিতে এসেছিলেন সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাও।এর মধ্যে গুঞ্জন ছড়িয়ে পড়ে তামিম ইকবালকে ছাড়াই বাংলাদেশ বিশ্বকাপে যাবে।

 

এখন শোনা যাচ্ছে, তামিমের পাশাপাশি তার ভাই নাফিস ইকবালও মিস করতে যাচ্ছেন বিশ্বকাপ। কারণ হিসেবে জানা গেছে, অধিনায়ক সাকিব আল হাসান নাকি চান না নাফিস দলের সঙ্গে থাকুন!

 

আজ বিশ্বকাপ দল ঘোষণা করার কথা বিসিবির। সেই ঘোষণা সন্ধ্যা পৌনে ৭টা পর্যন্ত আসেনি।

 

গত বছরই অবশ্য নাফিসকে পদ থেকে সরিয়ে দেওয়ার গুঞ্জন উঠেছিল। তার বিরুদ্ধে ক্রিকেটারদের সঙ্গে ভালো ব্যবহার না করার অভিযোগ ছিল। গত বছর জিম্বাবুয়ে সফর থেকে ফিরে ভালো ব্যবহার না পাওয়ার অভিযোগ করেছিলেন ক্রিকেটারদের একাংশ।
 

একুশে সংবাদ/স ক

Link copied!