AB Bank
ঢাকা শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফাইনালে ভারতের একাদশে পরিবর্তন


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১১:৫১ এএম, ১৭ সেপ্টেম্বর, ২০২৩
ফাইনালে ভারতের একাদশে পরিবর্তন

এশিয়া কাপের ফাইনালে শ্রীলঙ্কার বিপক্ষে আজ মুখোমুখি হচ্ছে ভারত। কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে দুই দল শিরোপার লড়াইয়ে মাঠে নামবে। বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় এই হাইভোল্টেজ ম্যাচটি শুরু হবে।

 

সুপার ফোরের শেষ ম্যাচ বাংলাদেশের বিপক্ষে একাদশে ৫ পরিবর্তন নিয়ে খেলতে মাঠে নামে রোহিত শর্মার দল। ফাইনালের আগে দলের সিনিয়র খেলোয়াড়দের বিশ্রাম দিতে এবং রিজার্ভ বেঞ্চ নিয়ে পরীক্ষা- নিরীক্ষা করতে  ভারতীয় দলে এই পরিবর্তন করা হয়। তবে আজ শিরোপা নির্ধারণী ম্যাচে তারকা ক্রিকেটাররা একাদশে ফিরছেন।

 

তাদের মধ্যে রয়েছেন বিরাট কোহলি, জাসপ্রীত বুমরাহ, মোহাম্মদ সিরাজ, হার্দিক পান্ডিয়া ও কুলদীপ যাদব। লঙ্কার বিপক্ষে ফাইনালে এই পাঁচ খেলোয়াড়ের প্লেয়িং ইলেভেনে ফেরাটা প্রায় নিশ্চিত।

 

ফাইনালি লড়াইয়ে অধিনায়ক রোহিত শর্মার সঙ্গে ওপেন করতে পারেন শুভমান গিল। ওয়ান ডাউনে ব্যাট হাতে  মঠে নামতে পারেন বিরাট কোহলি। মূল উইকেটরক্ষক হিসেবে দলে থাকতে পারেন কেএল রাহুল। চারে ব্যাট করতে নামবেন তিনি। পাঁচ নম্বরে দলের দায়িত্ব সামলাতে পারেন বাঁহাতি ব্যাটার ইশান কিষান। অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া ছয় নম্বরে এবং রবীন্দ্র জাদেজা সাত নম্বরে খেলবেন।

 

আটে খেলা নিশ্চিত স্পিনার কুলদীপ যাদবের। দলের ব্যাটিং আরও মজবুত করতে পেস অলরাউন্ডার শার্দুল ঠাকুরকে রাখা হতে পারে একাদশে। তারকা পেসার জাসপ্রীত বুমরাহ এবং মোহাম্মদ সিরাজের খেলা প্রায় নিশ্চিত। সেক্ষেত্রে বাদ পড়বেন মোহাম্মদ শামি। এছাড়া টাইগারদের বিপক্ষে খেলা একাদশ থেকে বাদ পড়ছেন তিলক ভার্মা, সূর্যকুমার যাদব, অক্ষর প্যাটেল ও প্রসিদ্ধ কৃষ্ণা।

 

ফাইনালে শ্রীলঙ্কার বিপক্ষে ভারতের সম্ভাব্য একাদশ:

রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, বিরাট কোহলি, কেএল রাহুল (উইকেটরক্ষক), ইশান কিষান, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, কুলদীপ যাদব, শার্দুল ঠাকুর, জাসপ্রীত বুমরাহ ও মোহাম্মদ সিরাজ।
 

একুশে সংবাদ/স ক 

Link copied!