AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নেপালের ক্রিকেটারকে সাহায্যের হাত ভারতীয় ব্যবসায়ীর


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৮:০৮ পিএম, ১৩ সেপ্টেম্বর, ২০২৩
নেপালের ক্রিকেটারকে সাহায্যের হাত ভারতীয় ব্যবসায়ীর

এশিয়া কাপে ভারত-পাকিস্তানের মতো দলের বিরুদ্ধে খেলেছিল নেপাল। কিন্তু আন্তর্জাতিক ক্রিকেট খেলার মতো ব্যাটই নেই সেই দলের স্পিনার ললিত রাজবংশীর কাছে। এক সাক্ষাৎকারে সে কথা জানিয়েছিলেন তিনি। সমাজমাধ্যমে সে কথা জানতে পেরে তাঁকে সাহায্যের হাত বাড়িয়ে দিতে চাইলেন ভারতীয় ব্যবসায়ী অনুপম মিত্তল।


এশিয়া কাপে ভারত এবং পাকিস্তানের বিরুদ্ধে খেলতে নেমে উইকেট পাননি নেপালের স্পিনার ললিত। তিনি বলেন, “আমার কাছে যে ব্যাট আছে, তা নিয়ে নেটে অনুশীলন করা যায়। কিন্তু আন্তর্জাতিক ম্যাচ খেলার মতো ব্যাট আমার কাছে নেই। ম্যাচে ব্যাট করতে হলে আমি সতীর্থদের ব্যাট নিয়ে খেলি। কুশল ভুরতেলের ব্যাট নিয়েই বেশির ভাগ সময় খেলতে যাই আমি।” ললিতের এই কথা পৌঁছেছে মিত্তলের কাছে। তিনি টুইটে (এখন এক্স) লেখেন, “দয়া করে ললিতের সঙ্গে আমাকে যোগাযোগ করিয়ে দিন কেউ। আমি ক্রিকেট কিট দিতে চাই ওকে।”

 

নেপালের হয়ে ললিত ২৩টি এক দিনের ম্যাচ এবং ১২টি টি-টোয়েন্টি খেলেছেন। ৩৮টি আন্তর্জাতিক উইকেটও নিয়েছেন তিনি। ২৪ বছরের এই বাঁহাতি স্পিনার পাঁচ বছর ধরে আন্তর্জাতিক ক্রিকেট খেলছেন। ইনিংসে পাঁচ উইকেট নিয়েছেন এক বার।


এর আগে জিম্বাবুয়ের রায়ান বার্ল পোস্ট করেছিলেন তাঁর দেশের ক্রিকেট বোর্ডের অবস্থা নিয়ে। ছেঁড়া জুতো পরে খেলার কথা বলেছিলেন তিনি। যে পোস্ট দেখে অনেকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন তাঁর দিকে।

 

একুশে সংবাদ/স ক  

Link copied!