AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কাতারি ক্লাব আল দুহাইলে যোগ দিলেন কুটিনহো


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৩:০৭ পিএম, ৯ সেপ্টেম্বর, ২০২৩
কাতারি ক্লাব আল দুহাইলে যোগ দিলেন কুটিনহো

এ্যাস্টন ভিলা থেকে কাতারি ক্লাব আল দুহাইলে এক বছরের ধারে যোগ দিলেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ফিলিপ কুটিনহো। প্রিমিয়ার লিগের ক্লাবটির পক্ষ থেকে  এ কথা জানানো হয়েছে।

 

গত বছর বার্সেলোনা থেকে ধারে খেলতে আসার পর প্রিমিয়ার লিগের ক্লাবের হয়ে নিজেকে খুব একটা প্রমান করতে পারেননি কুটিনহো। ৩১ বছর বয়সী এ তারকা এরপর ১৭ মিলিয়ন পাউন্ডে স্থায়ীভাবে ভিলার সাথে চুক্তি করেছিলেন। কিন্তু গত মৌসুমে মাত্র এক গোল করেছেন। এবারের মৌসুমে দুই ম্যাচে বদলী হিসেবে খেলেছেন। আগস্টে এভারটনের বিপক্ষে ৪-০ গোলের জয়ের ম্যাচটিতে হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়ে মাঠ ছাড়েন কুটিনহো। ঐ ম্যাচটিই ছিল ভিলার হয়ে তার শেষ ম্যাচ।

 

প্রিমিয়ার লিগের ট্রান্সফার উইন্ডো বন্ধ হবার পরও আল দুহাইলে যোগ দিতে কুটিনহোর কোন বাঁধা নেই। কারন কাতারি ট্রান্সফার উইন্ডো বন্ধ হচ্ছে আগামী ১৮ সেপ্টেম্বর।

 

বিবৃতিতে আরো বলা হয়, ‘২০২২ সালের জানুয়ারিতে ব্রাজিলিয়ান এই তারকা ভিলাতে প্রাথমিক ভাবে ধারে খেলতে আসেন। ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে অভিষেকেই তিনি গোল করেছিলেন। দুর্দান্ত পারফরমেন্স দিয়ে বার্সেলোনা থেকে তার ধারের চুক্তিটি পরবর্তীতে স্থায়ী করা হয়। এ পর্যন্ত ভিলার হয়ে ৪৩ ম্যাচে কুটিনহো ৬ গোল করেছেন।’

 

২০১৩-১৮ সাল পর্যন্ত লিভারপুলের হয়ে খেলেছেন কুটিনহো। ২০১৮ সালে ১০০ মিলিয়ন পাউন্ডে তিনি বার্সেলোনায় পাড়ি জমান।আল দুহাইল গত বছর  কাতার স্টার্স লিগের শিরোপা জয় করেছে।

 

একুশে সংবাদ/স ক  

Link copied!