AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চেলসির বর্তমান দল নিয়েই সন্তুষ্ট পোচেত্তিনো


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০১:৫১ পিএম, ৩০ আগস্ট, ২০২৩
চেলসির বর্তমান দল নিয়েই সন্তুষ্ট পোচেত্তিনো

আগামী শুক্রবার ট্রান্সফার ডেডলাইন শেষ হবার আগে দলে নতুন আর কোন খেলোয়াড় না এলেও  বর্তমান স্কোয়াড নিয়েই সন্তুষ্টির কথা জানিয়েছেন চেলসি বস মরিসিও পোচেত্তিনো।

 

ইতোমধ্যে গ্রীষ্মকালীন দলবদলের বাজারে ৩২০ মিলিয়ন পাউন্ডের বেশী ব্যয় করে ১০জন খেলোয়াড়কে দলে নিয়েছে চেলসি। কিন্তু এখনো আর্সেনালের মিডফিল্ডার এমিলে স্মিথ রো ও নটিংহ্যাম ফরেস্টের ব্রেনান জনসনের জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে। এদিকে চেলসি থেকে কিছু খেলোয়াড় এখনো বিদায়ের দ্বারপ্রান্তে রয়েছে। এর মধ্যে রোমায় ধারে যোগ দিতে যাচ্ছেন রোমেলু লুকাকু। এছাড়া কালুম হাডসন-ওডুই ও মার্ক কুকুরেলা বিদায়ের পথে রয়েছেন।

 

পোচেত্তিনো বলেছেন, ‘এই দলটি নিয়ে আমি খুবই  খুশী। এই মুহূর্তে আমার কাছে যা আছে আমি মনে করি তারা প্রত্যেকেই সেরা। তবে শেষ মুহূর্তে যদি কাউকে যোগ করতে পারি তবে সেটা অবশ্যই ভিন্ন ভিন্ন পজিশনকে আরো শক্তিশালী করতে। তাদের সবাইকে স্বাগত। কিন্তু সেটা না হলেও কোন সমস্যা নেই। সত্যি কথা বলতে কি আমরা খেলোয়াড় কভার করার চেষ্টা করছি। প্রতিটি ম্যাচকেই  আলাদাভাবে গুরুত্ব দিচ্ছি। নির্ধারিত লক্ষ্য নিয়ে মৌসুম শেষ করার জন্য প্রত্যেকেই কঠোর পরিশ্রম করছে। কোন সময় সেটা পূরণ হয়, কখনো হয়না। তবে এই মুহূর্তে আমরা সঠিক পথেই আছি।

 

কুকুরেলার সাথে ম্যানচেস্টার ইউনাইটেডের সফল আলোচনার ইঙ্গিত রয়েছে। কিন্তু সেটা চূড়ান্ত হবার আগ পর্যন্ত এই ডিফেন্ডার মূল দলেই থাকবেন বলে জানিয়েছেন পোচেত্তিনো। চেলসি বস বলেছেন, ‘আমি কোন গুজবের  ভর করে সিদ্ধান্ত নেবনা। এই মুহূর্তে কিছুই পরিবর্তন হয়নি। ক্লাবও এ ব্যপারে আমাকে কিছু জানায়নি। স্কোয়াডে যারাই রয়েছেন সবাই পরিকল্পনা মাফিক খেলবেন। এরপর পরিস্থিতি অনুযায়ী পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।’

 

পোচেত্তিনো আরো বলেছেন ট্রান্সফার উইন্ডোর সময়সীমা ভবিষ্যতে আরো কমিয়ে আনা উচিৎ, ‘সময়টা যথেষ্ট দীর্ঘ । ইতোমধ্যেই আমরা পাগল হয়ে উঠেছি, আরো কিছুদিন বাকি আছে। সময়টা ছোট হলে প্রতিটি দল নিজেদের সময়মত গুছিয়ে উঠতে সক্ষম হবে। যদিও একেক  ক্লাবে বিষয়টি ভিন্নভাবে কাজ করে। আমাদের ক্ষেত্রে বিষয়টা ভিন্ন। আমরা আগেভাগেই সব কিছু সম্পন্ন করতে চাই। আমি এ ব্যপারে কোন অভিযোগ করছি না। তবে ভবিষ্যতে হয়তো করতেও পারি।’

 

এদিকে হাঁটু ও হ্যামস্ট্রিং ইনজুরির কারনে আরমান্ডো ব্রোয়া ও বেনোয়িট বাডিয়াশিলে আন্তর্জাতিক বিরতির আগ পর্যন্ত আর মাঠে নামতে পারছেন না বলে  নিশ্চিত করেছেন পোচেত্তিনো । তবে পেশীর ইনজুরিতে পড়া মাখিয়ালো মাড্রিকের পরিস্থিতি প্রতিদিনই পর্যবেক্ষন করা হচ্ছে জানিয়েছেন  চেলসি বস।

 

একুশে সংবাদ/স ক  
 

Link copied!