AB Bank
ঢাকা রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কানাডায় গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারালেন ফিগার স্কেটিং অলিম্পিয়ান


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৫:৪৯ পিএম, ২৮ আগস্ট, ২০২৩
কানাডায় গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারালেন ফিগার স্কেটিং অলিম্পিয়ান

বয়স মাত্র ৩১ বছর! আর এই অল্প বয়সেই ভয়াবহ গাড়ি দুর্ঘটনার শিকার হয়ে প্রাণ হারাতে হল অলিম্পিয়ান ফিগার স্কেটার আলেকজান্দ্রা পলকে। কানাডাতে চলতি সপ্তাহেই ঘটে গিয়েছে এই মর্মান্তিক ঘটনা। ২০১৪ সালে রাশিয়ার সোচিতে বসেছিল শীতকালীন অলিম্পিক্সের আসর। সেই আসরেই অংশ নিয়েছিলেন আলেকজান্দ্রা পল। মিচেল ইসলামের সঙ্গে জুটি বেঁধে অংশ নিয়েছিলেন এই ফিগার স্কেটার। ‍‍`আইস ড্যান্স‍‍` অর্থাৎ বরফের উপর নাচ এই বিভাগে অংশ নিয়েছিলেন তিনি এবং তাঁর পার্টনার। সেখানে ১৮তম স্থানে শেষ করেছিলেন এই জুটি।


এই সপ্তাহেই কানাডাতে গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছিলেন এই ফিগার স্কেটার। ঘটনাস্থলেই প্রয়াত হন ৩১ বছর বয়সের তারকা। ২০১০ সালের জুনিয়র বিশ্ব চ্যাম্পিয়নশিপেও অংশ নিয়েছিলেন। সেখান রুপোর পদকও জিতেছিলেন। কিছু দিন আগেই তিনি অবসর নিয়েছিলেন ফিগার স্কেটিং থেকে। মঙ্গলবারেই দুর্ঘটনার কবলে পড়েন তিনি। সব থেকে দুঃখজনক বিষয়, গাড়ি দুর্ঘটনার সময়ে আলেকজান্ডা পলের ছোট্ট শিশুটিও গাড়ির মধ্যেই ছিলেন। তারও গুরুতর চোট রয়েছে।

 

কানাডার সংবাদমাধ্যম সূত্রে খবর মঙ্গলবার স্থানীয় সময় তিনটে নাগাদ একটি ট্রাক তাঁর গতি নিয়ন্ত্রণ করতে না পেরে দাঁড়িয়ে থাকা একাধিক গাড়িতে পরপর সজোরে ধাক্কা মারে। গতি এবং ধাক্কার জোরের চোটে দুমড়ে মুচড়ে যায় গাড়িগুলো। টরেন্টো থেকে ৭০ মাইল উত্তরে অবস্থিত মেলাঙ্গথন টাউনশিপে একটি নির্মীয়মান আবাসন চত্বরে ঘটে ঘটনাটি। নিয়ন্ত্রণহীন ট্রাকটি পরপর সাতটি গাড়িকে ধাক্কা মারে। আলেকজান্দ্রা পল অবশ্য সেই সময়ে তাঁর গাড়িটি চালাচ্ছিলেন। গাড়িতে ছিল তাঁর দশ মাসের শিশুও। ঘটনাচক্রে শিশুর প্রাণ রক্ষা হলেও, প্রাণে বাঁচেননি পল। তাঁর ছোট্ট সন্তানকে সঙ্গে সঙ্গে কাছের এক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ছোট্ট শিশুটির চোট লাগলেও, তা গুরুতর নয় বলেই জানা গিয়েছে। পলের অকাল মৃত্যুতে স্বাভাবিক ভাবেই কানাডার ক্রীড়াজগতে নেমে এসেছে শোকের ছায়া।

 

একুশে সংবাদ/স ক  

Link copied!