AB Bank
ঢাকা রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এশিয়ান গেমসের জন্য পাকিস্তানের ১৫ সদসের দল ঘোষণা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১২:৩৪ পিএম, ২৫ আগস্ট, ২০২৩
এশিয়ান গেমসের জন্য পাকিস্তানের ১৫ সদসের দল ঘোষণা

আসন্ন এশিয়ান গেমসের জন্য ১৫ সদস্যের শক্তিশালী দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। দলকে নেতৃত্ব দেবেন কাসিম আকরাম। আগামী ২৮ সেপ্টেম্বর থেকে ৭ অক্টোবর চীনে এবারের এশিয়ান গেমস অনুষ্ঠিত হবে। উক্ত টুর্নামেন্টে পাকিস্তানের দলটি পাকিস্তান শাহিন্স নামে অংশ নেবে।

 

এশিয়ান গেমসে পাকিস্তানকে নেতৃত্ব দিতে যাওয়া আকরাম সর্বশেষ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপেও দলের অধিনায়কের দায়িত্বে ছিলেন। ১৫ সদস্যের ঘোষিত দলের ৮ জন ক্রিকেটারের এরই মধ্যে জাতীয় দলের জার্সিতে খেলার অভিজ্ঞতা রয়েছে।  


এশিয়ান গেমসের জন্য ঘোষিত দলে যাদের আন্তর্জাতিক ক্রিকেট খেলার অভিজ্ঞতা রয়েছে তারা হলেন- আমির জামাল, আরশাদ ইকবাল, আসিফ আলী, হায়দার আলি, খুশদিল শাহ, মোহাম্মদ হাসনাইন, শাহনাওয়াজ দাহানি এবং উসমান কাদির।


টুর্নামেন্টের নিয়ম অনুযায়ী, কোয়ার্টার ফাইনাল থেকে এই ইভেন্টে খেলবে পাকিস্তান শাহিন্স। আগামী ৩ এবং ৪ অক্টোবর কোয়ার্টার ফাইনালে ম্যাচ অনুষ্ঠিত হবে। সেমিফাইনাল ৬ অক্টোবর এবং ফাইনাল ৭ অক্টোবর মাঠে গড়াবে।


পাকিস্তান শাহিন্স দল: কাসিম আকরাম (অধিনায়ক), ওমর বিন ইউসুফ (সহ-অধিনায়ক), আমির জামাল, আরাফাত মিনহাস, আরশাদ ইকবাল, আসিফ আলি, হায়দার আলি, খুশদিল শাহ, মির্জা তাহির বাইগ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ আখলাক (উইকেটরক্ষক), রোহাইল নাজির, শাহনাওয়াজ দাহানি, সুফিয়ান মুকেম এবং উসমান কাদির। 
 

একুশে সংবাদ/স ক  

Link copied!