AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রয়াত মুশফিকুর রহমানের স্মৃতিচারণে মালদ্বীপ প্রবাসীদের দোয়া মাহফিল


Ekushey Sangbad
প্রবাস ডেস্ক
০২:৫৩ পিএম, ৮ জুন, ২০২৪
প্রয়াত মুশফিকুর রহমানের স্মৃতিচারণে মালদ্বীপ প্রবাসীদের দোয়া মাহফিল

সদ্য প্রয়াত বাংলাদেশ অর্থ মন্ত্রনালয়ে যুগ্ম সচিব ও সাবেক মালদ্বীপ মিশনের প্রথম সচিব টি‍‍`কে‍‍`এম মুশফিকুর রহমানের স্মরণে দোয়া মাহফিল ও স্মৃতিচারণ অনুষ্ঠানের আয়োজন করেন মালদ্বীপে বসবাসরত প্রবাসী বাংলাদেশিরা।

শুক্রবার ৭ই জুন রাত দশটায় বাংলাদেশি মালিকানাধীন আহমেদ মোত্তাকির এম আই কলেজ অডিটোরিয়ামে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালদ্বীপে নিযুক্ত বাংলাদেশ হাইকমিশনার রিয়ার এডমিরাল এস এম আবুল কালাম আজাদ। 

এজাজ আহমেদ এর সঞ্চালনায় দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন মিশনের শ্রম কাউন্সেলর মো. সোহেল পারভেজ, চক্ষু বিশেষজ্ঞ ডক্টর মুক্তার আলী লস্কর, মালদ্বীপ আওয়ামিলীগের সভাপতি দুলাল মাতবর ও সাধারণ সম্পাদক দুলাল হোসেন, বিশিষ্ট ব্যাবসায়ী মো.খলিলুর রহমান, মজিবুর রহমান, এনবিএল মানি ট্রান্সপার লিমিটেডের লোকাল ডিরেক্টর হান্নান খান কবির ও সিও মাসুদুর রহমান, ব্যবসায়ী জহিরুল ইসলাম, মনির হোসেন, আলিম দুরানী, সাবেক এনবিএল কর্মকর্তা মো. কাশেদুল হক ও হায়দার আলী সাবু, ফুড এন্ড ফুডসের সিও নুরে আলম রিন্টু, আসফী মালদ্বীপ প্রাইভেট লিমিটেড এর কর্ণধার হাদিউল ইসলাম সহ দুতাবাসের কর্মকর্তা-কর্মচারী এবং দেশটিতে বসবাসরত প্রবাসী রাজনীতিবিদ, সাংবাদিক, ব্যবসায়ী ও বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশিরা।

প্রধান অতিথির বক্তব্যে বলেন হাইকমিশনার এস এম আবুল কালাম আজাদ বলেন, মানবতার সেবা হলো উত্তম সেবা, যে যার মতো মানবতার সেবায় কাজ করা উচিত। এতে দুনিয়াতে ও আখিরাতে শান্তি পাওয়া যায়।আর এমনই একজন ব্যক্তি ছিলেন মুশফিকুর রহমান।চাকরি জীবনের শুরু থেকেই সৎ এবং কর্মনিষ্ঠ কর্মকর্তা হিসেবে তার সুখ্যাতি রয়েছে প্রবাসীদের কাছে।আমরাও যাতে তার মতো আপনাদের সেবায় নিয়োজিত থাকতে পারি সেই প্রত্যাশা করি। 

এম আই কলেজ প্রতিষ্ঠাতা ও শিক্ষা অনুরাগী আহমেদ মোত্তাকি বলেন, আমরা চাই প্রয়াত মুশফিকুর রহমানের মতো সৎ ও কর্মনিষ্ঠ কর্মকর্তা প্রতিটি অফিস ও ঘরে ঘরে থাকে।কারণ আমাদের অফিসাররা ভালো হলে, আমাদের দেশ সম্মৃদ্ধ হবে।আজ প্রবাসীদের সতস্ফুর্ত অংশগ্রহণে একটা জিনিস পরিস্কার যে আমরা ভালো মানুষদের সম্মান জানাতে পারি। 

অনুষ্ঠানে কুরআন তেলায়াত ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করেন মাওলানা তাইজুল ইসলামের ইসলাম। 

উল্লেখ্য,গত ২৮ ফেব্রুয়ারী টি‍‍`কে‍‍`এম মুশফিকুর রহমান হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫০ বছর।

 

একুশে সংবাদ/বিএইচ

সর্বোচ্চ পঠিত - প্রবাস

Link copied!