AB Bank
ঢাকা শুক্রবার, ০১ মার্চ, ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
অ্যাওয়ার্ড জিতেছে দশ বাংলাদেশি

মালদ্বীপে অনুষ্ঠিত সাউথ এশিয়ান বিজনেস এক্সিলেন্স


Ekushey Sangbad
প্রবাস ডেস্ক
০৬:১২ পিএম, ১ ডিসেম্বর, ২০২৩
মালদ্বীপে অনুষ্ঠিত সাউথ এশিয়ান বিজনেস এক্সিলেন্স

দক্ষিণ এশিয়ার সেরাদের সম্মাননা ও পুরস্কার দিয়ে থাকে সাউথ এশিয়ান বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড। এর মাধ্যমে প্রতিযোগিতামূলক এই বাজারে বিভিন্ন শিল্পের ক্ষেত্রে পথপ্রদর্শক ব্যক্তি বা প্রতিষ্ঠানকে স্বীকৃতি জানানো হয়। সদ্য অনুষ্ঠিত হওয়া মালদ্বীপে সাউথ এশিয়ান পার্টনারশিপ সামিট (এসএপিএস) ও বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ডস-২০২৩ এ ভূষিত হয়েছেন দেশের প্রথম সারির ছয়টি কোম্পানির দশ জন বাংলাদেশি। এতে বাংলাদেশ সহ ভারত, পাকিস্তান, নেপাল, শ্রীলঙ্কা, মালদ্বীপ, আফগানিস্তান ও ভুটান অংশ নিয়েছেন। 

বৃহস্পতিবার ৩০ নভেম্বর রাতে রাজধানী মালের শাংগ্রি-লা হোটেল জেইনে শ্রীলঙ্কা কর্তৃক সাউথ এশিয়ান বিজনেস পার্টনারশিপ সামিট আয়োজিত হয়। এই অনুষ্ঠানে বিজনেস এবং সোশ্যাল সার্ভিসে বিশেষ অবদানের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে মোট ৮টি দেশের ৫০ জনকে পুরস্কৃত করা হয়। 

সম্মাননা ও পুরস্কার অনুষ্ঠান।

বাংলাদেশের পক্ষ থেকে পুরস্কার গ্রহণ করেন, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের অ্যাসিস্ট ম্যানেজার রিফাত মাহবুব সাকিব, কনস্ট্রাকশন ক্যাটাগরিতে মেট্রো ইন্টারন্যাশনাল এর ব্যবস্থাপনা পরিচালক ডা. ফয়সাল আহমেদ, ব্যবসায়িক ও সমাজসেবায় অগ্রগামী গ্রুপ এর ব্যবস্থাপনা পরিচালক মো. গোলাম ফারুক মজনু, ফার্মা বিভাগে রেনেটার মার্কেটিং অফিসার মো. তানবীর সাজীব, এম জিয়াউল (সিআইপি), বীমা খাতে ন্যাশনাল লাইফ-এর মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. কাজিম উদ্দিন, ডেফোটি ম্যানেজিং ডিরেক্টর পূরবী চন্দ্রদাস, ও এসএস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো: আবু সাদেকের হাতে পৃথকভাবে সাউথ এশিয়ান পার্টনারশিপ বিজনেস এক্সিলেন্সি অ্যাওয়ার্ড-২০২৩ তুলে দেন অ্যাওয়ার্ড জুরির চেয়ারম্যান ডঃ খেয়াতি শেঠি দত্ত ও মালদ্বীপের সংসদ সদস্য এবং শ্রীলঙ্কান হাইকমিশনার। 

বিদেশের মাটিতে পুরস্কার অর্জনের মধ্য দিয়ে বাংলাদেশের সুনাম বৃদ্ধি পাবে বলে মনে করেন পুরস্কার গ্রহণ করতে আসা ব্যক্তিরা। সেই সঙ্গে দক্ষিণ এশিয়ার ব্যবসায়ীদের মধ্যে বন্ধনকে আরো সুদৃঢ় করবে বলে আশা প্রকাশ করেন ব্যবসায়ীরা।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!