AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জাতীয় পার্টি ৩০০ আসনে প্রার্থী দিলে আ.লীগ স্বাগত জানাবে: নানক


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,রংপুর
০৬:৪৯ পিএম, ২৩ সেপ্টেম্বর, ২০২২
জাতীয় পার্টি ৩০০ আসনে প্রার্থী দিলে আ.লীগ স্বাগত জানাবে: নানক

আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, “জাতীয় পার্টি কখনও আওয়ামী লীগের শরিক দল ছিল না। আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি যদি ৩০০ আসনে প্রার্থী দিয়ে নির্বাচন করে, তাহলে আওয়ামী লীগ তাদের স্বাগত জানাবে।”

 

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে রংপুর নগরীর আলমনগরে এসপিজিসির প্রতিষ্ঠাতা নাসিম খানের নামে মা ও শিশু হাসপাতালের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে আলাপকালে তিনি এসব কথা বলেন।

 

আগামী সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি অতীতের মতো মাঠ ঘোলা করার চেষ্টা করছে মন্তব্য করে নানক বলেন, “বিএনপি দেশে একটি অরাজক পরিস্থিতি সৃষ্টির অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। তারা গভীর ষড়যন্ত্রের মধ্য দিয়ে আন্দোলনের নামে মানুষের স্বাভাবিক জীবনযাত্রা ব্যহত করছে।”

 

জানান জাহাঙ্গীর কবির নানক বলেন, “শিগগিরই আসন্ন রংপুর সিটি করপোরেশন নির্বাচনসহ সব সিটি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী ঘোষণা করা হবে।”

 

এর আগে তিনি সেখানে অবাঙালি বিহারিদের সংগঠন এসপিজিসির প্রতিষ্ঠাতা নাসিম খানের নামে মা ও শিশু হাসপাতালের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এ সময় রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/এসএপি/

Link copied!