AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‘শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনার বিকল্প নাই’


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,পিরোজপুর
০৭:৫৮ পিএম, ৩০ ডিসেম্বর, ২০২২
‘শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনার বিকল্প নাই’

মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আবারও রাষ্ট্র ক্ষমতায় আনার বিকল্প নাই।

 

শুক্রবার (৩০ ডিসেম্বর) পিরোজপুরের স্বরূপকাঠি পৌর এলাকার ৬ নম্বর ওয়ার্ডে ডা. শামসুল হুদা ও আঞ্জুমান আরা সেবাকেন্দ্র আয়োজিত ফ্রি মেডিকেল ক্যাম্প, শীতবস্ত্র বিতরণ ও অন্যান্য সেবা প্রদান অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

 

রেজাউল করিম বলেন, জননেত্রী শেখ হাসিনা রাষ্ট্রের সর্বত্র নারীর ক্ষমতায়ন নিশ্চিত করেছেন। তাই বর্তমানে রাষ্ট্রের বিভিন্ন গুরুত্বপূর্ন স্থানে নারীরা দায়িত্ব পালন করছেন। শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের ফলে এদেশে স্বপ্নের পদ্মা সেতু, মেট্রোরেল, পায়রা সমুদ্র বন্দর, কর্ণফুলি ট্যানেলসহ বিভিন্ন মেঘা প্রকল্প আজ বাস্তবায়িত হয়েছে।

 

ডা. শামসুল হুদা ও আঞ্জুমান আরা সেবাকেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. রেবেকা সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক এমপি ও আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য অধ্যক্ষ মো. শাহ আলম। আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মুইদুল ইসলাম মুহিদ, স্বরূপকাঠি পৌরসভার মেয়র গোলাম কবির প্রমুখ।

 

একুশে সংবাদ/রা.মা.প্রতি/পলাশ

Link copied!