AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ডিএসইসির সাথে বাংলাদেশ প্রেস কাউন্সিলের মতবিনিময়


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৭:৫৭ পিএম, ২৮ মে, ২০২৪
ডিএসইসির সাথে বাংলাদেশ প্রেস কাউন্সিলের মতবিনিময়

পেশাদার সাংবাদিকদের সংগঠন ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের (ডিএসইসি) সাথে বাংলাদেশ প্রেস কাউন্সিল মতবিনিময় সভার আয়োজন করে। সংগঠনের নবনির্বাচিত নেতৃবৃন্দের সাথে সাংবাদিকতার মান উন্নয়নে বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন তারা।

মঙ্গলবার (২৮ মে) দুপুরে রাজধানীর তোপখানা রোডে বাংলাদেশ প্রেস কাউন্সিল মিলনায়তনে সেমিনার ও মতবিনিময় সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন বাংলাদেশ প্রেস কাউন্সিরের চেয়ারম্যান বিচারপতি মো. নিজামুল হক নাসিম। সাংবাদিকদের বাধ্যতামূলক ডিগ্রি পাশ সংক্রান্ত যে আলোচনা সমালোচনা চলছে সে বিষয়ে তিনি বলেন, বিষয়টা কারো একার সিদ্ধান্ত নয়। ডিগ্রি পশের বিষয়টা সবাইকে নিয়েই সিদ্ধান্ত নেয়া হয়েছে। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন সংস্থাটির সচিব শ্যামল চন্দ্র কর্মকার।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডিএসইসির সভাপতি মুক্তাদির অনিক ও শুভেচ্ছা বক্তব্য দেন সাধারণ সম্পাদক জাওহার ইকবাল খান। অনুষ্ঠানে আরো বক্তব্য দেন বাংলাদেশের আলোর প্রকাশক ও সম্পাদক মফিজুর রহমান খান বাবু, ডিএসইসির সাবেক সভাপতি আশরাফুল ইসলাম ও জাকির হোসেন ইমন, সিনিয়র সদস্য মোশাররফ হোসেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন প্রেস কাউন্সিলের সুপারিনটেনডেন্ট মোহাম্মদ সাখাওয়াত হোসেন।

বাংলাদেশ প্রেস কাউন্সিল আয়োজিত ‍‍`সুশাসন প্রতিষ্ঠায় গণমাধ্যমের ভূমিকা‍‍` শীর্ষক সেমিনার ও মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ডিএসইসির সহ-সভাপতি আলী ইমাম সুমন, যুগ্ম সম্পাদক মনির আহমাদ জারিফ, কোষাধ্যক্ষ নাজিম উদ-দৌলা সাদী, সাংগঠনিক সম্পাদক শহীদ রানা, দপ্তর সম্পাদক জাফরুল আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আরিফ আহমেদ, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক মো. তারেক হোসেন বাপ্পি, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নাহিদ হাসান, কল্যাণ সম্পাদক মো. সাফায়েত হোসেন, নারী বিষয়ক সম্পাদক ফারহানা নাজনীন ফ্লোরা। কার্যনির্বাহী সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন শামসুল আলম সেতু, আনজুমান আরা মুন, জেসমিন জাহান, মাশরেকা জাহান মনা প্রমুখ। সংবাদ বিজ্ঞপ্তি

 

একুশে সংবাদ/সা.আ

Link copied!