AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিয়ে নিয়ে একী বললেন জয়া আহসান!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:০১ পিএম, ২৩ এপ্রিল, ২০২৪
বিয়ে নিয়ে একী বললেন জয়া আহসান!

জনপ্রিয় চিত্রনায়িকা জয়া আহসান দুই দশক ধরে কাজ করছেন ঢাকাই চলচ্চিত্রে। ক্যারিয়ারের শুরুতে নাটকে অভিনয় করে খ্যাতি লাভ করেন তিনি। এরপর যাত্রা করেন বড়পর্দায়। ‘ডুবসাঁতার’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে বড়পর্দায় ডেবিউ হয় তার। ক্যারিয়ারে দুর্দান্ত অভিনয়ের জন্য পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। আর ঢাকাই ইন্ডাস্ট্রির পাশাপাশি এক দশক ধরে পশ্চিমবঙ্গ এবং সম্প্রতি বলিউডেও কাজ করছেন জয়া আহসান।

 

সম্প্রতি গনমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে ব্যক্তিজীবন নিয়ে খোলামেলা কথা বলেছেন এ অভিনেত্রী। জয়া আহসান বিয়ে প্রসঙ্গে বলেন, বর্তমান জীবন বেশ এনজয় করছি। দেখুন, পরিবার শুধু স্বামী-স্ত্রী ঘিরে নয়, অথবা পার্টনার হলেই হয় না। পরিবারে আরও অনেকে রয়েছে। মা-বাবা রয়েছেন, আমার বাড়িতে যারা কাজ করেন, তারা রয়েছেন। আবার চারপায়ে পোষ্য রয়েছে। সবমিলে খুবই এনজয় করি।

লাস্যময়ী সুন্দরী এ অভিনেত্রী সিঙ্গেল রয়েছেন। সিঙ্গেল থাকার পরিকল্পনা সম্পর্কে তিনি বলেন, আমি কোনো কিছু পরিকল্পনা করি না। সিঙ্গেল থেকে যদি ডাবল হতে চাই, দরকার আছে, তখনই হবে। তবে বর্তমানে আমার কোনো পরিকল্পনা নেই। কেননা, আমি বেশ ভালো আছি, চারদিকে শান্তিতে আছি। আর আপাতত কোনো প্ল্যান নেই।

নিজের তারুণ্য প্রসঙ্গে জয়া আহসান জানান―কীভাবে তরুণ আছি জানি না। তবে সময়কে ভীষণ উপভোগ করাই মনে হয় সব থেকে বড় বিষয়।

এছাড়া কাজের ব্যাপারে তিনি বলেন, বাংলাদেশে নির্মাতা আশফাক নিপুণের সঙ্গে একটি ওয়েব সিরিজে কাজ করছি। এটি আমার প্রথম ওয়েব সিরিজ। আর ভারতে অনিরুদ্ধ রায় চৌধুরীর একটি কাজ করতে যাচ্ছি।

এর আগে গত মার্চে ফিল্মফেয়ারকে দেয়া এক সাক্ষাৎকারে জয়া আহসান বিয়েবিচ্ছেদ ও পরবর্তীতে কাজে মনোযোগ দেয়ার বিষয়ে কথা বলেন। এ ব্যাপারে ওই সময় তিনি বলেন, উত্থান-পতন প্রতিটি মানুষের জীবনের অবিচ্ছেদ অংশ। এটা হচ্ছে যুদ্ধের মতো। ওই সময় আমার মানসিক ধারণাই পরিবর্তন হয়েছিল। আমি পুরোপুরিভাবে কাজের দিকে মনোযোগী হই।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!