AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফের ঢাকাই সিনেমায় ঋতুপর্ণা, তথ্য মন্ত্রণালয়ের অনুমতি পেলেন


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:৩৫ পিএম, ১৮ জানুয়ারি, ২০২৪
ফের ঢাকাই সিনেমায় ঋতুপর্ণা, তথ্য মন্ত্রণালয়ের অনুমতি পেলেন

নতুন বছরের শুরুতেই সুখবর দিলেন এপার-ওপার দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। আবারও ঢাকাই চলচ্চিত্রে যুক্ত হয়েছেন তিনি। ইতোমধ্যে নতুন সিনেমাটির শুটিংয়ের জন্য বাংলাদেশে আসার অনুমতি পেয়েছেন পশ্চিমবঙ্গের এ অভিনেত্রী।

 

‘বাঙালি বিলাস’ নামে একটি ঢাকাই সিনেমায় কাজের জন্য বাংলাদেশে আসবেন টালি তারকা। এ সিনেমায় কাজের জন্য বাংলাদেশের অনুমতির প্রয়োজন। ইতোমধ্যে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় থেকে সেই অনুমতিও দেয়া হয়েছে ঋতুপর্ণাকে।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) চ্যানেল 24-এর কাছে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপসচিব সাইফুল ইসলাম স্বাক্ষরিত একটি চিঠি এসেছে। চিঠিতে দেখা যায়, বাংলাদেশে দুই  মাস সিনেমায় কাজের জন্য অনুমতি পেয়েছেন ঋতুপর্ণা।

এই সময়ের মধ্যেই এবাদুর রহমানের প্রযোজনা ও পরিচালনায় ‘বাঙালি বিলাস’ সিনেমাটি সাধারণ সুবিধায় এক বছরের জন্য তালিকাভুক্ত করেছে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন (বিএফডিসি)।

তবে সিনেমাটিতে ঋতুপর্ণা ছাড়া আর কোন কোন শিল্পী থাকছেন বা কবে থেকে এর শুটিং শুরু হবে―এ ব্যাপারে বিস্তারিত কিছু জানাননি নির্মাতা।

প্রসঙ্গত, এর আগে গত বছরের ১২ আগস্ট ঢালিউড তারকা নিরবের সঙ্গে ‘স্পর্শ’ সিনেমায় অভিনয়ের জন্য ঢাকা এসেছিলেন টালি তারকা ঋতুপর্ণা।

দীর্ঘ লকডাউনের পর ফের শুটিং ফ্লোরে ফিরছেন ঋতুপর্ণা সেনগুপ্ত - Bengali News  | Rituparna sengupta to start shoot for ranjan ghoshs next - TV9 Bangla News

একুশে সংবাদ/এনএস

Link copied!