AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এমন কাজ করলে আমাকে বউ পেটাবে


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:৫২ পিএম, ২৪ নভেম্বর, ২০২৩
এমন কাজ করলে আমাকে বউ পেটাবে

বলিউড অভিনেতা রণবীর কাপুর বিবাহিত জীবন দেড় বছর পার করছেন। স্ত্রী বলিউড অভিনেত্রী আলিয়া ভাট রণবীরের চেয়ে এগারো বছরের ছোট। তারপরও একটি বিষয়ে স্ত্রীকে ভীষণ ভয় পান এ অভিনেতা। সম্প্রতি একটি সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন অভিনেতা।

 

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের বরাতে জানা যায়, সম্প্রতি একটি সাক্ষাৎকারে রণবীরকে প্রশ্ন করা হয়, সদ্য প্রকাশিত নতুন সিনেমার ট্রেলার ‘অ্যানিমেল’ প্রসঙ্গে। ট্রেলারে অভিনেতার অভিনয় এরই মধ্যে নজর কেড়েছে সবার। কীভাবে এত দক্ষ ও নিখুঁত অভিনয় করেন তিনি সে প্রসঙ্গে রণবীরের কাছে জানতে চওয়া হয়।

 

উত্তরে রণবীর বলেন, ‘অর্জুনের চরিত্রটা আমার ক্যারিয়ারের সবচেয়ে বড় চ্যালেঞ্জিং। চরিত্রটিকে পর্দায় ফুটিয়ে তুলতে অনেক কষ্ট করতে হয়েছে।’

পর্দার অর্জুনকে পর্দায় ফুটিয়ে তুলতে কি রণবীর কি সারাক্ষণ অর্জুনের চরিত্রেই থাকতেন?

এমন প্রশ্ন শুনেই আলিয়ার নাম নিলেন রণবীর। বলেন, ‘এমন কাজ করলে আমাকে বউ পেটাবে।’ এরপরই এর কারণ তুলে ধরেন রণবীর। জানান, অ্যানিমেল সিনেমার কাজ শুরুর দুদিন আগে জন্ম নেয় রণবীর-আলিয়ার একমাত্র কন্যা রাহা। ওই সময় সারাক্ষণ অর্জুনের চরিত্রে ডুবে থাকাটা ছোট্ট রাহার জন্য মোটেও ভালো হতো না।
 
রণবীরের ভাষায়: ‘আমি কখনোই কোনো চরিত্রকে নিজের সঙ্গে করে বাড়িতে নিয়ে যাই না। কারণ, তা আমাদের পরিবারের মানুষগুলোর জন্য ঠিক নয়। আর যদি তা করতাম, তাহলে আমার বউ আমাকে মারত।’

 

একুশে সংবাদ/না.স

 

Link copied!