AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফেসবুকে বলিউডের বড় ধামাকার খবর জানালেন আলিয়া


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:৩৫ পিএম, ৫ অক্টোবর, ২০২৩
ফেসবুকে বলিউডের বড় ধামাকার খবর জানালেন আলিয়া

দক্ষ অভিনেত্রী হিসেবে পরিচিতি অনেক আগেই পেয়েছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। ভালো সিনেমার প্রযোজক হিসেবেও কুড়িয়েছেন সুনাম। এবার এই দুই মিশেলে আবারও বলিউডে বড় ধামাকা নিয়ে আসছেন অভিনেত্রী। সম্প্রতি ফেসবুকে ভক্তদের এমনটাই জানিয়েছেন এই সেলিব্রেটি।

 

বুধবার (৪ অক্টোবর) রাতে আলিয়া অভিনীত এবং প্রযোজিত সিনেমা ‍‍`জিগরা‍‍`র নতুন তথ্য দিয়েছেন নায়িকা। জানিয়েছেন শুরু হয়েছে এ সিনেমার শুটিং।

 

এ খবর ভক্তদের সঙ্গে শেয়ার করার পাশাপাশি  ‍‍`জিগরা‍‍` সিনেমার শুটিংয়ের বেশ কিছু বিহাইন্ড দ্য সিনও প্রকাশ করেছেন আলিয়া। এ খবরের মাধ্যমে অভিনেত্রী জানান দিলেন ‍‍`রকি অর রানী কি প্রেম কাহিনী‍‍` দিয়ে দর্শক মাতিয়ে ফের বলিউডের রুপালি পর্দায় হাজির হচ্ছেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ৬টি ছবি শেয়ার করে আলিয়া ভক্তদের উদ্দেশে ক্যাপশনে লিখেছেন,  আমরা রোলিং করছি ..জিগরার আজ প্রথম দিন.. সাথে থাকুন, আমরা আমাদের হৃদয়ের একটি টুকরো আপনাদের কাছে নিয়ে এসেছি...।

ভাসান বালার পরিচালনায় ‍‍`জিগরা‍‍` সিনেমা মূলত আবেগ ভরা ভাই বোনের একটি সিনেমা। এতে কেন্দ্রীয় সিনেমায় অভিনয় করতে দেখা যাবে আলিয়াকে।

তবে সিনেমা সম্পর্কে এর বেশি তথ্য যেমন আলিয়ার সঙ্গে কে কে অভিনয় করছেন কিংবা এর গল্প, প্লট কেমন হতে পারে এখনও গোপন রাখা হয়েছে।
 
করণ জোহরের ধর্ম প্রোডাকশন ও আলিয়া ভাটের ইটারনাল সানশাইন প্রোডাকশনস-এর যৌথ প্রযোজনায় নির্মিত হবে সিনেমাটি। প্রেক্ষাগৃহে এর মুক্তির তারিখও ঘোষণা করা হয়েছে। ২০২৪ সালের ২৭ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি দেয়ার কথা রয়েছে আলিয়া অভিনীত নতুন সিনেমা ‍‍`জিগরা‍‍`। 

 

একুশে সংবাদ/স.টি/না.স

Link copied!