AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এক সিনেমায় বলিউডের তিন স্টার সালমান, শাহরুখ ও হৃতিক


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:৩৩ পিএম, ৪ অক্টোবর, ২০২৩
এক সিনেমায় বলিউডের তিন স্টার সালমান, শাহরুখ ও হৃতিক

বলিউডের মাইকেল জ্যাকসন হৃতিক রোশন। পর্দা কেঁপে ওঠে তার নাচের মহিমায়। এ বছরই কাজে হাত দেবেন ‘ওয়ার ২’ তে। সেখানে চমক নিয়ে হাজির হবেন এই বলিউড স্টার।

 

বর্তমানে ‘ফাইটার’ ছবির শুটিংয়ের জন্য ইতালিতে রয়েছেন হৃতিক রোশন। তাতে নায়িকা হিসেবে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। যশরাজ ফিল্মস ‘ওয়ার ২’ শুরু করতে চান খুব শিগগির। অপেক্ষা শুধু নায়কের জন্য।

ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে, হৃতিক দেশে ফিরলেই চলতি মাসে শুরু হবে ছবির শুটিং। পরিচালক অয়ন মুখর্জির বরাতে তেমনটাই জানা গেল। এমনকি ‘ওয়ার ২’ এর মহরত হয়ে গেছে।

শোনা যাচ্ছে এ ছবিতে খল চরিত্রে অভিনয় করবেন দক্ষিণী অভিনেতা জুনিয়র এনটিআর। দেখা যাবে শাহরুখ খানকেও। বাদ যাবেন না (ভাইজান) সালমান খান। টাইগার এবং পাঠান মিলে খলচরিত্রকে খুঁজে বের করার প্লট থাকবে গল্পে।

এর আগে ‘ওয়ার’ ছবিতে ছিলেন হৃতিক। এবার একই পর্দায় একসাথে যোগ হবে পাঠান এবং টাইগারের উপস্থিতি। এই প্রথম যশরাজের গুপ্তচর ব্রহ্মাণ্ডের কোনও ছবি পরিচালনা করতে চলেছেন অয়ন। ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে নিজেকে প্রমাণ করেছেন তিনি।
 
এর আগে শাহরুখ এবং হৃতিক কাজ করেছেন ‘ডন ২’ ছবিতে। তবে এক সঙ্গে তিনজন। এবারই প্রথম। দর্শকের উচ্ছ্বাস-উন্মাদনা দেখার অপেক্ষা। সেই সাথে বক্স অফিসে ঝড় উঠবে ‘ওয়ার ২’ তে তেমনই প্রত্যাশা করছেন সংশ্লিষ্টরা। 

 

 

 

একুশে সংবাদ/স.টি/না.স

Link copied!