AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাদা বরফে উচ্ছ্বসিত জয়া আহসান


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:০৮ পিএম, ৩০ মার্চ, ২০২৩
সাদা বরফে উচ্ছ্বসিত জয়া আহসান

নিয়মিত সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের জন্য ছবি পোস্ট করেন তারকারা। সেদিক থেকে বেশি এগিয়ে দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান।

 

সোশ্যাল মিডিয়ায় নিয়মিত ছবি পোস্ট করে সরব উপস্থিতির জানান দেন তিনি। সম্প্রতি জাপানে ঘুরতে গেছেন এই অভিনেত্রী। সেখান থেকেই একের পর এক ছবি পোস্ট করে অন্তর্জাল কাঁপাচ্ছেন তিনি।

 

  গত মঙ্গলবার (২৮ মার্চ) দুপুরে নিজের ভেরিফায়েড পেজে বেশ কিছু ছবি পোস্ট করেছেন জয়া আহসান। ছবিগুলোতে দেখা যাচ্ছে, সাদা বরফের মাঝে ছুটে বেড়াচ্ছেন, দুষ্টুমির ছলেও দিয়েছেন নানা পোজ।

 

জয়ার রূপ অনেক আগেই ভক্তদের হৃদয়ে দাগ কেটেছে। অনেকের ধারণা, দিন বাড়ার সঙ্গে সঙ্গে জয়ার রূপও বেড়ে চলেছে। কেউ কেউ মনে করেন, জয়ার বয়স একটি ঘরেই আটকে আছে, এ জন্যই তিনি চিরসবুজ। সোশ্যাল মিডিয়ায় জয়ার প্রতিটি পোস্ট নেটিজেনদের নজর কাড়ে।

 

  সেই ধারাবাহিকতায় তার ঘুরে বেড়ানোর নতুন ছবিগুলোতেও সবার চোখ আটকে গেছে। নতুন ছবিগুলোতে চিরতরুণী এক জয়াকেই আবিষ্কার করেছেন তার অনুরাগীরা। সেটি মাথায় রেখেই তার পোস্টে কমেন্ট করছেন নেটিজেনরা।

 

উল্লেখ্য, দুই বাংলার দর্শকরা এখন তাকে চেনেন ‘ডুব সাঁতার’র রেণুকা, ‘গেরিলা’র বিলকিস বানু কিংবা ‘দেবী’র রানু হিসেবে। আবার কেউ কেউ তাকে ‘রাজকাহিনী’র রুবিনা, ‘কণ্ঠ’র রমিলা বা ‘ক্রিসক্রস’র মিসেস সেন বলেও চিহ্নিত করেন। কারণ, চরিত্রগুলো নিজের মধ্যে ধারণ করেছেন এবং অভিজ্ঞতা-ব্যক্তিত্ব দিয়ে প্রাণবন্ত করে তুলেছেন জয়া আহসান।

 

একুশে সংবাদ.কম/ড.ব/বি.এস

Link copied!